বিনোদনসেরা খবর

‘শেষমেষ হাতিও মানুষ খেল লীনা গাঙ্গুলীর গল্পে’, ‘গুড্ডি’র সংলাপ শুনে ‘থ’ নেটপাড়া, রইল ভিডিও

লীনা গাঙ্গুলীর দুই নায়ক অনুজ আর লালনের পরকীয়া দেখতে দেখতে এমনিই বিরক্ত হয়ে পড়েছে দর্শকমহল। কখনও তাদের এই বউয়ের প্রতি প্রেম জেগে ওঠে তো কখনও আবার ঐ বউয়ের প্রতি। যার কারণে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয় লীনা গাঙ্গুলীকে। তবে ‘গুড্ডি’র সাম্প্রতিক এক দৃশ্য দেখে হাঁ নেটপাড়া।

গল্পের গরু গাছে ওঠে এটা তো জানা ছিল তবে বাংলা সিরিয়ালে হাতিতে মানুষ খায় এটা লীনা গঙ্গোপাধ্যায়ই প্রথম দেখালেন! কী, শুনে অবাক লাগছে তো? আসলে সাম্প্রতিক একটি এপিসোডে ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ অনুজ-গুড্ডির কথোপকথনে একটি বিষয় উঠে এসেছে যার মর্মার্থ হল ‘হাতি মানুষ খায়’। আর এই কথা শোনার পর থেকেই হাসি থামছেনা দর্শকদের।

যারা গুড্ডি ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা তো জানেনই যে, দ্বিতীয় বউ শিরীনকে নিয়ে অনুজ গিয়েছে হানিমুনে। আর সেই জায়গাতেই এডুকেশনাল ট্যুরে গিয়েছে গুড্ডি। আর সেখানে এসে ঘুরতে গিয়ে সবাই ফিরে এলেও দলছুট হয়ে যায় গুড্ডি। এদিকে খবর শোনামাত্র বউকে ছেড়ে অনুজও ছোটে তার প্রাক্তনের খোঁজে।

অনেকক্ষণ গাড়ি চালানোর পর শেষ পর্যন্ত গুড্ডিকে খুঁজেও পায় সে। এরপরে গাড়ি করে ফেরার পথে অনুজ গুড্ডিকে বলছে ‘তা যদি আজকে সত্যিই হাতির পেটে যেতে তাহলে কি হতো’? উত্তরে গুড্ডি বলে কি আবার হতো? ওরাও পেট ভরে কিছু খেতে পেত। ওরা তো কিছু খাবার জন্যই জঙ্গলের বাইরে আসে’।

তৃণভোজী প্রাণীও আজকাল মানুষও খাচ্ছে, এটা ভেবেই আঁতকে উঠছেন দর্শকরা। সম্প্রতি এই ভিডিও ক্লিপটিই মিম আকারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন আবার অনুজকে নিয়ে খিল্লি করে লিখেছেন ‘এই বুদ্ধি নিয়ে নাকি এই ছেলেটা ইউপিএসসি ক্র্যাক করে আইপিএস হয়েছে’। আর একজন লিখেছেন ‘গোপন সূত্রে জানা গেছে যে হাতির বংশ একথা শুনে হার্ট অ্যাটাক হতে হতে বেঁচেছে’।

Related Articles

Back to top button