বিনোদনসেরা খবর

‘ব্রহ্মাস্ত্র ভাগ্য খুলে দিল মৌনীর’, বঙ্গতনয়ার বিলাসবহুল বাড়ির অন্দরমহল দেখলে চোখ জুড়াবে আপনার

বক্স অফিসে যখন হিন্দি ছবির সাড়ে সর্বনাশ অবস্থা সেই সময়ই একটু আশার আলো দেখিয়েছিল অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’। ছবির কালেকশন নিয়ে অনেক মতান্তর থাকলেও ছবিটিকে একেবারেই ফ্লপ বলা চলেনা। ‘রণলিয়া’ জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি রায়।

ছবিতে রণবীর আলিয়া যতটা না প্রশংসা কুড়িয়েছেন তার চেয়ে অনেক বেশি হাততালি পেয়েছে মৌনির অভিনয়। নেগেটিভ চরিত্র ‘জুনুন’র নেগেটিভিটি দেখে প্রশংসা করতে বাধ্য হয়েছে কড়া সমালোচকরাও। আর এরপর থেকেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছুই হয়ে উঠেছে পেজ থ্রি-র হট টপিক

সম্প্রতি এই বাঙালি কন্যা নিজের বাড়ির অন্দরমহল ঘুরে দেখালেন ভক্তদের জন্য। বিয়ের পর থেকে স্বামী সুরজ নাম্বিয়ার সঙ্গেই থাকেন তিনি। এইদিন বেটারহাফ সূরজ নাম্বিয়ারের সঙ্গে স্বপ্নের বাড়িকে সকলের সামনে মেলে ধরলেন গ্ল্যাম ডিভা মৌনি‌। চলুন আজ দেখাই তার কয়েকটা ঝলক।

লিভিং রুম : মৌনী-সূরজের বাড়ির ইন্টিরিওর আসলেই দেখার মত। বাড়িতে ঢুকতেই সবার আগে নজর কাড়বে ক্রিম কালারের সেকশনল সোফা এবং তার পাশে রাখা একটি সুন্দর ল্যাম্প। এরপর চোখ ঘোরালেই দেখা যাবে গোল নীল ভেলবেট গদির চেয়ার দিয়ে সুসজ্জিত ডাইনিং টেবিলটির দিকে।

ব্যালকনি : মৌনির অন্যতম পছন্দের জায়গা এটি। বিভিন্ন ধরনের গাছ গাছালি দিয়ে জায়গটিকে সাজিয়েছেন তিনি। এতবড়ো প্রাসাদের মধ্যে যেন একটুকরো স্বর্গ এই ব্যালকনিটি। স্বামী সূরজের সঙ্গে ব্যলকনিতে বসে কোয়ালিটি সময় কাটান ব্রহ্মাস্ত্রের নায়িকা মৌনী রায়।

রান্নাঘর : বাঙালি কন্যার বাড়িতে ওয়েল ডেকোরেট রান্নাঘর থাকবেনা তাই কখনও হয়! ‘ওপেন কিচেন’ কনসেপ্টে বানিয়েছেন এই রান্নাঘরটি। সময় সুযোগ পেলেই অভিনেত্রী ঢুকে যান এখানে।

Related Articles

Back to top button