বিনোদনসেরা খবর

‘ব্রহ্মাস্ত্র’-২ তে অভিনয় করছেন গ্রিক গড হৃতিক! সম্প্রতি ছবি প্রসঙ্গে বড়ো খবর দিলেন অভিনেতা

বিগত কয়েক মাস ধরেই সাড়ে সর্বনাশ অবস্থা চলছে বলিউডের। একের পর এক ফ্লপের ধাক্কায় রীতিমত জেরবার হয়ে উঠেছে ইন্ডাস্ট্রি। আর তার উপর আবার গোদের উপর বিষফোঁড়া হয়ে উঠেছে এই বয়কট বলিউড ট্রেন্ড। তবে এইসবের মাঝেই একটি স্বস্তির হাওয়া নিয়ে এসেছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’।

ছবি নিয়ে কেউ বলছে হিট তো কেউ বলছে ছবির খরচও ওঠেনি। ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্ক তো আজকের নয়। বাস্তব চিত্রটা একটু গোলমেলে। আসল কালেকশন এবং লাভের ক্ষেত্রে জিনিসগুলি এখনও অস্পষ্ট। তবুও সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত বাকি ছবি গুলির তুলনায় এই ছবি ভালো ব্যবসা করেছে এই কথা বলাই বাহুল্য।

তবে ইতিমধ্যেই ‘ব্রহ্মাস্ত্র’ পার্ট টু-এর কাজে নেমে পড়েছে নির্মাতারা। ছবির গল্প, কাস্টিং নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এবারেও কি রণবীর-আলিয়াই থাকবেন নাকি দেখা যাবে অন্য কোনো মুখকে? এই নিয়ে প্রশ্নের শেষ নেই ভক্তদের মধ্যেও। তবে সম্প্রতি এই জল্পনায় যে নামটা উঠে এসেছে তা শোনার পর থেকে আলাদাই উচ্ছাস শুরু হয়েছে ভক্তমহলে।

বলিপাড়ার অলিতে গলিতে কান পাতলে ভেসে আসছে গ্রিক গড হৃতিক রোশনের নাম। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে দেবের চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে! এমন ইঙ্গিতই পাওয়া গেল বলিউড ঘনিষ্ঠ কিছু সূত্র থেকে। যদিও এই বিষয়ে এখনই কোনোরকম পোক্তা মন্তব্য করেননি হৃতিক। তবে হালকা আভাস দিয়েছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআইকে এই প্রসঙ্গে হৃতিক জানিয়েছেন, ‘‘কী ঘটছে? কিছুই না। এর পর ফাইটারের শ্যুট শুরু হবে। যে ছবিগুলি নিয়ে কথা হচ্ছে, সেগুলি হয়তো হতে পারে।’’ তিনি কি এটা ব্রহ্মাস্ত্র প্রসঙ্গেই বলেছেন? যদিও এই পর্যন্ত বলেই মুখে কুলুপ এঁটেছে বিক্রম ভেদা খ্যাত এই অভিনেতা।

প্রসঙ্গত অয়ন মুখোপাধ্যায়ের সাত রাজার ধন এক মানিক ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১’-এ শিবার চরিত্রে দেখা গিয়েছে রণবীরকে। তার প্রেমিকা ঈশার চরিত্রে অভিনয় করেছেন স্ত্রী আলিয়া। শোনা যাচ্ছে ছবির দ্বিতীয় পর্ব অর্থাৎ পার্ট ২ তে থাকছে শিবার বাবা-মা দেব ও অমৃতার গল্প। গুজব অনুযায়ী এই দেবের চরিত্রেই দেখা মিলতে পারে হৃতিকের।

Related Articles

Back to top button