বিনোদনসেরা খবর

হলিউড সিনেমার নকল করেই তৈরী ‘লাল সিং চাড্ডা’, তবুও বলিউডের ব্যর্থতার জন্য OTT-কে দায়ী করেন করিনা

বলিউডে(Bollywood) এখন বেশ খারাপ সময় চলছে বলা যায়। চলতি বছরে একের পর এক বিগ বাজেটের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এই ব্যর্থতার তালিকাতে নাম রয়েছে বলিউডের জনপ্রিয় সব সুপারস্টারদের। অক্ষয় কুমার, রণবীর সিং, রণবীর কাপুর প্রত্যেকের ছবি ফ্লপ হয়েছে।

খুব শীঘ্রই বলিউডে মুক্তি পেতে চলেছে আরেক বিগ বাজেটের ছবি ‘লাল সিং চাড্ডা'(Laal Singh Chadda)। যেখানে আমির খান ও করিনা কাপুর খান অভিনয় করেছেন। আর ছবি মুক্তির আগে বলিউডের ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন বেবো (Kareena Kapoor Khan)। তার মতে, বেশ কিছুদিন পরে বহু হিন্দি সিনেমা ফ্লপ করলেও লাল সিং চাড্ডা হিট হবেই।

এর কারণ হলো এই ছবির গল্প বেশি ইমোশনাল ধরণের যা দর্শকদের ভালো লাগবে। তবে নিজের কাজের প্রতি বিশ্বাস থাকলেও কোন নিশ্চয়তা দিতে পারেননি তিনি। করিনা বলেন যে এখন প্রত্যেক তারকা খুব সতর্ক হয়ে আছে। কেউ জানে না কি হচ্ছে? আমাদের কোন পথে যাওয়া উচিত। তাই এই মুহূর্তে কনটেন্ট এর উপর বেশি মনোনিবেশ করা উচিত। এর সাথেই ভালো কনটেন্ট লেখা উচিত। তাহলে তারকারাও সুরক্ষিত থাকবেন।

এর পাশাপাশি বলিউডের এহেন পরিস্থিতির জন্য তিনি ওটিটি প্লাটফর্ম কেউ খানিকটা দায়ী করেছেন। উল্লেখ্য, তিনি নিজেও খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন। তার মতে, এখন স্টারডম দিয়ে কিছু যায় আসে না। ওটিটি দর্শকদের নানা রকমের অপশন দিয়ে নষ্ট করে দিয়েছে বলে  মত করিনার।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ ছবিটি হলিউড ক্ল্যাসিক সিনেমা ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক। এই ছবিতে আমির ও করিনা ছাড়াও বিশেষ চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য ও মোনা সিং। আগামী ১১ আগস্ট ছবি মুক্তি পাবে।

Related Articles

Back to top button