বিনোদনসেরা খবর

কার্তিকের ভুতুড়ে কান্ডকারখানায় কুপোকাত কুইন! বলিউডে ব্যর্থ এজেন্ট অগ্নি কঙ্গনা

চলতি বছরে যে কটি বলিউড(Bollywood) সিনেমা(Cinema) মুক্তি পেয়েছে তার মধ্যে সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে ‘দ্যা কাশ্মীর ফাইলস’ ও ‘গাঙ্গুবাই কথিয়াওয়ারি’। বাকি সিনেমাগুলো বক্সঅফিসে সেভাবে কামাল দেখাতে পারেনি। সম্প্রতি বলিউডে মুক্তি পেয়েছে ‘কার্তিক আরিয়ান’ অভিনীত ‘ভুলভুলাইয়া টু'(Bhool Bhulaiya 2), ও বলিউডের কন্ট্রোভার্সি কুইন ‘কঙ্গনা রানাওয়াত’ অভিনীত ‘ধাকর'(Dhakad)।

জানা গিয়েছে, কার্তিকের সিনেমার কাছে কার্যত মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার ছবি। সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, প্রথমদিনে ভুলভুলাইয়া টু বক্সঅফিসে বেশ ভালো টাকা আয় করেছে। প্রথম দিনে এই সিনেমার প্রায় বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ১৫ কোটি টাকা। আগামী দিনে এই ছবির ব্যবসা আরো বাড়বে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এই সিনেমার মাধ্যমে কার্তিক আরিয়ান প্রথম দিনের ক্ষেত্রে তার পুরনো সব রেকর্ড ভাঙতে চলেছে। এমনকি এই সিনেমার সমালোচকদের প্রশংসা কুড়োতেও সক্ষম হয়েছে। অন্যদিকে কঙ্গনার ধাকর সিনেমা প্রথম দিনে বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়েছে এমনটাই বলা যেতে পারে। সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে কোন উত্তেজনা দেখা যায়নি।

জানা গিয়েছে, এই সিনেমা বক্স অফিসে প্রথম দিনে মাত্র ১ কোটি টাকার কাছাকাছি আয় করতে সক্ষম হয়েছে। কঙ্গনার বিগ বাজেটের সিনেমা এমন বক্স অফিস কালেকশন সিনেমাটিতে ব্যর্থতার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মনে করছেন। এর আগে অক্ষয় কুমার অভিনীত ভুলভুলাইয়া ছবিটিও সুপারহিট হয়েছিল।

আনিস বাজমি পরিচালিত ভুলভুলাইয়া টু ছবিটি আগামী দিনে কেমন ফলাফল করে সেটির জন্য অপেক্ষা করছেন দর্শকেরা। গোয়েন্দা অগ্নি চরিত্রে কঙ্গনা রানাউতের অভিনয় প্রশংসিত হলেও বক্সঅফিসে সেভাবে এখনো দাগ ডাকতে পারিনি এই ছবিটি।

Related Articles

Back to top button