বিনোদনসেরা খবর

জামা বদলানোর মত GF বদলান কার্তিক! হৃত্বিক রোশনের বোনের আগে ডেট করেছেন আরও ৮ অভিনেত্রীকে

বলিউডের অনেক জনপ্রিয় এবং সফল অভিনেতাদের পিছনে ফেলে তরতরিয়ে এগিয়ে চলেছেন কার্তিক আরিয়ান। সুদর্শন চেহারা হোক কি দূর্দান্ত অভিনয়, সব কিছু দিয়েই মানুষের মন জয় করে চলেছেন তিনি। তবে সম্প্রতি চর্চা চলছে তারকার ব্যক্তিগত জীবন নিয়ে। বি টাউনের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন তিনি।

কারণ সম্প্রতি শোনা যাচ্ছে, হৃতিক রোশনের বোন পশমিনা রোশনের সাথে নাকি চুটিয়ে প্রেম করছেন কার্তিক। এমতাবস্থায় সামনে এসেছে অভিনেতার বেশকিছু পুরোনো সম্পর্কের কথা। আর তারপর থেকেই শুরু হয়েছে জোর জল্পনা। আজকের প্রতিবেদনে সেই সব অভিনেত্রীর কথা বলব একটা সময় যাদের সাথে চুটিয়ে প্রেম করেছেন কার্তিক।

১) নুসরাত ভরুচা : ‘পেয়ার কা পঞ্চনামা’-তে অভিনেত্রী নুসরাত ভরুচা এবং অভিনেতা কার্তিক আরিয়ানের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল‌। শোনা যায় সেই সময় একে অপরকে ডেটও করছিলেন দুজন।

২) সারা আলি খান : কার্তিকের গার্লফ্রেন্ডের লিস্টে পরবর্তী নাম হল সারা আলি খান। করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সেটে শোনা যায় একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন তারা। যদিও এই সম্পর্ক খুব বেশিদিন টিকতে পারেনি।

৩) জাহ্নবী কাপুর : কার্তিক আরিয়ানের নাম বলিউডের আরেক উঠতি অভিনেত্রীর সঙ্গে যুক্ত হয়েছে। তিনি আর কেউ নন, শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। অতীতে এই দুই তারকাকে অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে।

৪) কিয়ারা আদভানি : কার্তিক আরিয়ানের নাম কিয়ারা আদভানির সাথেও যুক্ত হয়েছে। গ্ল্যামারাস অভিনেত্রী কিয়ারা, যিনি খুব অল্প সময়ের মধ্যে বলিউডে আশ্চর্যজনক সাফল্য এবং জনপ্রিয়তা অর্জন করেছেন। একটা সময় তিনিও গেট করেছেন কার্তিককে।

৫) ফাতেমা সানা শেখ : দঙ্গল-এ আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্কের খবরও সামনে এসেছে। প্রাপ্ত তথ্য অনুসারে, ২০১৭ সালে, দম্পতি একে অপরকে ডেটও করেছিলেন।

৬) অনন্যা পান্ডে : স্টারকিড অভিনেত্রী অনন্যা পান্ডে অভিনেতা কার্তিক আরিয়ানের সাথে ‘পতি পত্নী অর ও’ ছবিতে কাজ করেছেন। জানিয়ে রাখি, এই ছবির শ্যুটিং চলাকালীনই তাদের ডেটিংয়ের খবর সামনে আসে।

৭) কৃতি শ্যানন: কৃতি শ্যানন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী। তার নামও রয়েছে এই তালিকায়‌। শোনা যায় বেশকিছু সময়ের জন্য একে অপরকে ডেট করেছিলেন তারা।

৮) ডিম্পল শর্মা : ডিম্পল শর্মা গ্ল্যামার জগতের একটি জনপ্রিয় নাম। একজন সুপারমডেল হিসাবে পরিচিত ডিম্পলকে কার্তিক আরিয়ানের সাথে অনেক অনুষ্ঠানে দেখা গেছে। কানাঘুষো শোনা যায় একে অপরকে ডেট করেছিলেন তারা।

Related Articles

Back to top button