বিনোদনসেরা খবর

কিসের জন্য আজও বলিউডে রাজত্ব করছেন সালমান খান! অবশেষে মুখ খুললেন অভিনেতা

বলিউডের ভাইজান হলেন সালমান খান(Salman Khan)। বয়স ৫০ পেরোলেও এখনও বলিউড কাঁপিয়ে যাচ্ছেন তিনি। যদিও তাঁর শেষ কিছু ছবি বক্স অফিসে সেরকমভাবে ব্যবসা করতে পারেনি। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এই ছবি সেরকম ব্যবসা দেয়নি। এমনকি এই ছবি নিয়েও সমালোচনা চলেছে। যদিও এর পরেই সম্প্রতি মুক্তি পায় তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘অন্তিম’ যা ভালো ব্যবসা করেছে বলা চলে।

এই ছবিতে তার সাথে অভিনয় করেছেন সালমানের ভগ্নীপতি আয়ুস শর্মা। এখন বেশ কিছু আপকামিং ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন সালমান। তবে আজ ভাইজানের জীবনের এক বিশেষ জিনিস নিয়ে আপনাদেরকে জানাবো। আর এই বিশেষ জিনিস প্রায় প্রত্যেকেই খেয়াল করেছেন। এমনকি এটি নিয়ে মানুষের মনের মধ্যে কৌতূহলের শেষ নেই। এই বিশেষ জিনিস হল-তার হাতের ফিরোজা বা টার্কোয়াইজ পাথর বসানো ব্রেসলেট।

যে কোনো সিনেমায় যে কোনো চরিত্রে অভিনয় হোক না কেন, এই ব্রেসলেট কোনোদিন হাত থেকে খোলেন না ভাইজান। আর এর পিছনেও রয়েছে এক বিরাট কারণ। এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল, এক মহিলা সালমানের এই ব্রেসলেট সম্পর্কে জানতে চায়। তখন অভিনেতা জানিয়েছিলেন, এই ব্রেসলেটটি তার বাবা সেলিম খান তাকে দিয়েছিলেন। আর এর মধ্যেকার টার্কোয়াইজ বা ফিরোজা পাথর তার সেভেন্থ স্টোন। এটি তার সব সফলতার কারণ।

জানা গিয়েছিল, সালমানের জীবনে যখন খুব খারাপ সময় চলছিল, তখন একজন নিউমেরোলজিস্ট এর শরণাপন্ন হন তার বাবা সেলিম খান। ওই ব্যক্তি একজন যোগীও ছিলেন। তিনি সালমানকে পাথরটি দেন। আর এরপরে সেটিকে ব্রেসলেটের আকারে হাতে পড়েন অভিনেতা। যা তাঁর ভাগ্য ফেরাতে কার্যকরী ভূমিকা নেয়। এরপরে আর কোনোদিন হাত থেকে ব্রেসলেট খোলেননি বলিউডের ভাইজান।

Related Articles

Back to top button