বিনোদনভিডিওসেরা খবর

‘মন মানে না’র সেটে দেবের সাথে লজ্জাকর কান্ড ঘটিয়েছিলেন কোয়েল! মনে পড়লে আজও লজ্জায় লাল হয়ে যান অভিনেত্রী

প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন টলি ডিভা কোয়েল মল্লিক। দীর্ঘ কেরিয়ারে একাধিক ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। এইমুহুর্তে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সবার প্রথমেই নাম থাকবে তার। দেব থেকে জিৎ, পরমব্রত, যিশু, প্রসেনজিৎ প্রায় সমস্ত বড়ো বড়ো তারকাদের সাথেই কাজ করেছেন তিনি।

বিশেষ করে দেব-কোয়েলের জুটি তো আজও সমান প্রাসঙ্গিক। হ্যাঁ, একথা সত্যি যে সময়ের সাথে সাথে সিনেমা দেখার আঙ্গিক বদলেছে কিন্তু একথা অস্বীকার করার উপায় নেই যে, এই জুটির জনপ্রিয়তা আজও তুঙ্গে। বিশেষ করে ‘মন মানেনা’ ছবি তো আজও হিটলিস্টে। ছবির ১৪ বছর পরেও একইরকম নস্টালজিয়া কাজ করে এই ছবি নিয়ে। সম্প্রতি এই ছবি নিয়েই একটি মজার ঘটনা শেয়ার করেছেন কোয়েল।

গল্পটা শুনে এখন মজা লাগলেও সেইসময় রীতিমত লজ্জায় পড়ে গিয়েছিলেন তিনি। ‘কোয়েল কথা’ নাম দিয়ে ব‍্যক্তিগত এবং পেশাগত জীবনের নানান স্মৃতি মাঝে মধ‍্যেই শেয়ার করে থাকেন অভিনেত্রী। যদিও নিজের ব্যক্তিগত জীবনকে একটু গোপন রাখতেই পছন্দ করেন তিনি তবে মাঝেমধ্যে ছোটোখাটো মজাদার বিষয় গুলি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি একটি ভিডিও বার্তাতে ভাগ করে নিয়েছেন মন মানে না-র সময়কার একটি স্মৃতি। জানা গেছে, ছবিতে একটি দৃশ্য ছিলো যেখানে বাসের মধ্যে দেব, কোয়েল সবার শট নেওয়া হবে। নির্দেশ মতো কোয়েলকে বাসে উঠে তার সিটে বসে পড়তে হবে। সেইমতো কোয়েল ছিলেন বাইরে দাঁড়িয়ে, কথা ছিলো পরিচালকের নির্দেশ পেলেই বাসে উঠে পড়বেন তিনি।

কোয়েলের কথায়, হল্লাবাজ দেব বাসের মধ্যে এতো বেশি হল্লা করছিলো যে, তিনি কিছুই শুনতে পাচ্ছিলেননা। অনেকক্ষণ দাঁড়িয়ে থেকেও যখন তিনি কিছুই শুনতে পাননি তখন তার চোখ আটকে যায় আকাশে। মহাবিশ্বের অনন্তে হারিয়ে যান তিনি। আর এদিকে সুজিত গুহ অভিনেত্রীর নাম ধরে ডেকে ডেকে পাগল।

অনেকক্ষণ পরে তার সম্বিত ফেরে। তখনই তড়িঘড়ি গিয়ে নিজের শট দেন অভিনেত্রী। পরে সুজিত গুহ তাকে জিজ্ঞেস করেন যে, “কোথায় হারিয়ে গিয়েছিলেন কোয়েল? আরেকটু দেরি হলে তো শটটা ব‍্যবহারই করা যেত না।” কেরিয়ারের উঠতি সময়ে এরম একটা ঘটনায় রীতিমত লজ্জা পেয়ে যান অভিনেত্রী। সেদিন নিজেই নিজেকে বকে বুঝিয়েছিলেন যে, কাজের জায়গায় এরকম করতে পারেননা তিনি। হ্যাঁ তিনি প্রকৃতিপ্রেমী খুব ভালো কথা কিন্তু তাই বলে শট ভুলে যাবেন! তারপর থেকেই শুটিংয়ে প্রচন্ড সজাগ থাকেন কোয়েল।

Related Articles

Back to top button