বিনোদনভিডিওসেরা খবর

শুরুতেই বাধা ‘ব্রহ্মাস্ত্র’-র! গোমাংস ভক্ত হওয়ার জন্য রণবীর-আলিয়াকে মন্দিরে ঢুকতে দিলোনা বজরং দল

অয়ন মুখার্জির সাতরাজার ধন ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে তো বিতর্কের শেষ নেই। সেই যে ‘লাল সিং চাড্ডা’র সময় থেকে বয়কট ট্রেন্ড শুরু হয়েছে তার জের এখনও অব্যাহত। বলাইবাহুল্য এই ট্রেন্ডের মুখে পড়েছে ‘রণবীর-আলিয়া’র আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রও। আমির করিনার মতো একইরকম ভুল করে বসেছেন রণবীর-আলিয়াও। ফলাফল, ‘ব্রহ্মাস্ত্র’বয়কটের ডাক।

প্রসঙ্গত, লাল সিং চাড্ডা’র করুণ পরিণতি দেখার পর বেশ ভয়েই রয়েছে বলিউড নির্মাতারা। বি টাউনের বাসিন্দাদের একচেটিয়া দ্বিচারিতার বিরুদ্ধে মুখ খুলেছে কমবেশি সবাই। আর এই আগুনে ধুনো ছাড়িয়েছে রণবীরের একটি পুরোনো বক্তব্য ‘আই অ্যাম আ বিগ বিফ গাই’ এবং আলিয়ার বিতর্কিত মন্তব্য ‘আমাকে পছন্দ না হলে আমার ছবি দেখবেন না’। কার্যত এই দুটি মন্তব্য সামনে আসার পর থেকেই রাগে ফুঁসছে দর্শকদের একাংশ।

সূত্রের খবর, আগামী ৯ সেপ্টেম্বর রূপোলী পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবিটি। আর তার আগে জোর কদমে চলছে ছবির প্রচার। সেই কারণে কখনও হায়দরাবাদে গিয়েছেন টিম ব্রহ্মাস্ত্র কখনও আবার গিয়েছে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে। তবে সেখানে গিয়ে যে এমন ঝামেলায় পড়তে পারেন তা বোধহয় স্বপ্নেও ভাবেননি এই তারকা দম্পতি।

বুধবার সকাল সকাল পরিচালক অয়ন মুখার্জি এবং রণবীর-আলিয়া ছবির জন্য আশীর্বাদ নিতে মহাকালেশ্বরের মন্দিরে (Mahakaleshwar Temple) পৌঁছান।‌ ব্রহ্মাস্ত্র টিম আসার খবর ছড়িয়ে পড়তেই গোটা মন্দির চত্বরে প্রতিবাদের শ্লোগান তোলে বজরং দল। রণবীর-আলিয়ার গাড়ি এসে পৌঁছাতেই কালো কাপড় দেখিয়ে ‘হিন্দু বিরোধী’ এবং ‘গোমাংস ভক্ত’ রণবীর আলিয়াকে মহাকাল মন্দিরে প্রবেশ করতে দেওয়া যাবে না’, এমনি দাবি তুলে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে তারা।

মুহূর্তের মধ‍্যে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পরিস্থিতি সামাল দিতে পুলিস লাঠিচার্জও করে। বজরং দলের এক সদস‍্য সংবাদ মাধ‍্যমকে জানিয়েছেন যে, তারা শান্তিপূর্ণ ভাবে বিক্ষোভ দেখাচ্ছিলেন। রণবীর আলিয়ার মন্দির দর্শনের কথা ছিল। কিন্তু হিন্দু বিরোধী মানুষকে তারা মন্দিরে প্রবেশ করতে দিতে চাননি তাই বিক্ষোভ করছিলেন তারা। যদিও শেষ পর্যন্ত পুলিসি সহায়তায় মন্দিরে ঢুকতে পেরেছিলেন তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ ৯ বছর পর কোনো প্রোজেক্টে হাত দিয়েছেন পরিচালক অয়ন মুখার্জি। এই ছবির পেছনে প্রায় ৪০০ কোটি টাকা খরচ করেছে নির্মাতারা। এমতাবস্থায় এই ছবি যদি বয়কট হয় তাহলে সত্যিই বলিউডের সাড়ে সর্বনাশ।

Related Articles

Back to top button