বিনোদনসেরা খবর

‘ডিজাস্টারের খাতায় নাম লেখাবে বুড়ো আমিরের লাল সিং চাড্ডা’, বিষ্ফোরক কেআরকে

সম্প্রতি মুক্তি পেয়েছে লাল সিং চাড্ডা ছবির ট্রেলার। বহুল চর্চিত এই ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন বলিউড পারফেকশনিস্ট আমির খান এবং করিনা কাপুর। আমির মানেই নতুন কিছু, আমির মানেই নতুন চমক, আর তাই তার ভক্তরাও অধির আগ্রহে অপেক্ষা করে আছে তার ছবির জন্য। ইতিমধ্যেই প্রকাশ‍্যে লাল সিং চাড্ডার ট্রেলার। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ট্রেলারটি। কিছু মানুষ ট্রেলার দেখে অত্যুৎসাহী হলেও কিছু মানুষের একেবারেই পছন্দ হয়নি আমির করিনার অভিনয়।

এমতাবস্থায় কামাল রশিদ খানও তার টুইটে ব্যাপক সমালোচনা করেছে ছবিটির। করিনা-আমির দুজনেরই তুলোধুনো করেছেন। শুধু কলাকুশলীদের অভিনয়ই নয়, ছবিটিকেও অত্যন্তই নিম্নমানের বলেছেন তিনি। আর তার টুইট প্রকাশ্যে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া ইউজাররাও ক্রমাগত প্রতিক্রিয়া জানাচ্ছে এই টুইটের কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’-র মুক্তির জন্য উন্মুখ হয়ে আছে আমির ভক্তরা। আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচের দিন মুক্তি পায় ছবির ট্রেলার। আর স্বাভাবিক ভাবেই তা সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনদের একাংশ যেমন আমির-করিনার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ অপরদিকে একাংশের দাবি এই ছবিতে একেবারেই জঘন্য অভিনয় করেছেন বি টাউনের দুই অভিজ্ঞ তারকা। আর এই আগুনেই ঘি ঢেলেছে কামাল হাসানের এই টুইট।

ছবিটি নিয়ে বেশ কয়েকটি টুইট করেছেন কামাল হাসান। যার মধ্যে এক টুইটে তিনি করিনা এবং আমিরকে বয়স্ক বলেও বিদ্রুপ করেছেন। তিনি লিখেছেন, “লাল সিং চাড্ডা’র মতো ছবিতে বৃদ্ধ আমির এবং বৃদ্ধা করিনা কীভাবে ১৮ বছর বয়সী চরিত্রে অভিনয় করতে পারেন? এধরনের ছেলেখেলা করার আগে আমিরের মনে রাখা উচিত তার সন্তানরাও এখন বিবাহযোগ্য। ছবিতে এমন চরিত্রে অভিনয় করতে তাদের লজ্জা হওয়া উচিত।

HOW CAN BUDDHA #AAMIRKHAN AND BUDDHI #KAREENAKAPOORKHAN CAN PLAY 18 YEARS OLD IN #LALSINGHCHADDHA! AAMIR SHOULD REMEMBER BEFORE DOING THIS MAZAAK KI USKE BACCHE SHAADI KE LAYAK HO GAYE HAIN. HE SHOULD BE ASHAMED TO PLAY SUCH ROLE EVEN IN THE FILM. PEOPLE ARE NOT GOING TO ACCEPT.

— KRK (@KAMAALRKHAN) MAY 29, 2022

এখানেই থেমে থাকেননি কেআরকে, এটি ছাড়াও তিনি একটি পৃথক টুইটে লিখেছেন যে “আমি আমির খানকে চ্যালেঞ্জ করছি যে যদি এই হাস্যকর ছবি হিট হয়ে যায়, তবে আমি ছবি পর্যালোচনা করা বন্ধ করে দেব এবং যদি এই ছবিটি একটি ডিজাস্টার হয় তাহলে আমিরকে অভিনয় ছাড়তে হবে।” এছাড়াও তিনি এই ছবিটিকে ‘টিউবলাইট 2: বলেছেন। তবে কেআরকে’কেও ছেড়ে কথা বলছেননা আমির ভক্তরা। একজন লিখেছেন, “কখনও তো ভালো কথা বলুন”। পাশাপাশি সোশ্যাল মিডিয়া জুড়ে কেআরকে’কেও এক হাত নিচ্ছেন ইউজাররা।

Related Articles

Back to top button