বিনোদনসেরা খবর

সলমান, ভিকি এখন অতীত, এই বলি অভিনেতার সিক্স প্যাকে মজেছেন ক্যাটরিনা কাইফ!

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সুদর্শন অভিনেতা রয়েছেন, সুঠাম চেহারা দেখে মন হারিয়েছে দেশের কোটি কোটি নারী‌। এই তালিকায় নাম রয়েছে টাইগার শ্রফ থেকে দিলীপ কুমারের মতো অভিনেতাদের।

এই সমস্ত অভিনেতার জন্য তো দেশের সমস্ত মেয়েরা পাগল, কিন্তু জানেন কি গ্ল্যামার কুইন ক্যাটরিনার পছন্দের কে? হ্যাঁ, বলিউড ইন্ডাস্ট্রিতেই একজন হ্যান্ডসাম হাঙ্ক রয়েছেন যার সুঠাম সুদর্শন চেহারায় ক্যাটরিনাও পাগল।

আপনি যদি বলিউড ভাইজান সালমান খানের কথা ভাবেন তাহলে একদমই ভুল ভাবছেন। আসলে ক্যাটরিনা যার ফিগারে পাগল তিনি আর কেউ নয়, তিনি হলেন আদিত্য রায় কাপুর। প্রসঙ্গত, অভিনেতা আদিত্য রায় কাপুর তার আসন্ন ছবি ‘ওম’র একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে বেশ গর্বের সাথে নিজের সিক্স প্যাক দেখাচ্ছেন তিনি। সাধারণ নারীদের পাশাপাশি, বলি সুন্দরী ক্যাটরিনা কাইফও আদিত্য রয় কাপুরের সিক্স প্যাক অ্যাবস-এর ব্যাপক প্রশংসা করেছেন।

দেখা যাচ্ছে কমেন্ট সেকশনে ক্যাটরিনা ফায়ার ইমোজির সাথে জানিয়েছেন যে, আদিত্যর অ্যাবস দেখে মুগ্ধ তিনি। এমতাবস্থায় ক্যাট যেভাবে আদিত্য রায় কাপুরের ছবিতে মন্তব্য করেছেন তা দেখে এটা অনুমান করা খুবই সহজ যে, ভিকি কৌশলের মনে এই মুহূর্তে কী চলছে! জানিয়ে রাখি, এই দম্পত্তি দীর্ঘদিন নিজেদের প্রেম কাহিনী লুকিয়ে রেখে হঠাৎ করেই রাজস্থানে গিয়ে গাঁটছড়া বেঁধে সবাইকে ব্যাপক চমকে দিয়েছিলেন।

Related Articles

Back to top button