বিনোদনভিডিওসেরা খবর

বৌ-শাশুড়ির একসাথে সাধ ভক্ষণ, ফাঁস হল লক্ষ্মী কাকিমার আসন্ন ট্র্যাক, ট্রোলের বন্যা নেটদুনিয়ায়

বাঙালির নিত্যদিনের সঙ্গী হলো বাংলা মেগা সিরিয়াল। রোজকার ব্যস্ত জীবনে একটু ফুরসত পেলেই মানুষ বসে পড়ে নিজের মনপসন্দ সিরিয়াল দেখতে। আর চ্যানেল কর্তৃপক্ষরাও এই সুযোগটাকে কাজে লাগান। নিত্যনতুন সিরিয়ালের পসরা সাজিয়ে বসে পড়ে দর্শকদের সামনে।

এরকমই একটি ধারাবাহিক হল জি-বাংলার ‘লক্ষ্মী কাকিমা’। অপরাজিতা আঢ্য’র এই ধারাবাহিকটি প্রথম থেকেই মানুষের মন জিতে নিয়েছে। মাঝে মাঝে এমনসব মজার মজার কান্ড দেখানো হয় এতে যে, দর্শকরাও মজা না নিয়ে পারেনা।

এমনকি সোশ্যাল মিডিয়ায় তো রীতিমত আলোচনা হয় এসব নিয়ে। এই যেমন ধারাবাহিকের বর্তমান ট্র্যাক রীতিমত চর্চার বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। উল্লেখ্য,  একথা তো জানেনই যে খুব শীঘ্রই মা হতে চলেছে লক্ষ্মী কাকিমা। এই বয়সে মা হওয়া নিয়ে ট্রোলিংও হচ্ছে ব্যাপক।

এই যেমন গতকালের পর্বে দেখা গিয়েছে লক্ষ্মীকে নিয়ে এক মহিলা ডাক্তারের কাছে গিয়েছে দেবু দা। আর সেখানে গিয়ে এই বয়সে খোকা খুকু হওয়ার কথা শুনে লজ্জায় পড়ে গেছেন তিনি। এমতাবস্থায় লক্ষ্মী কাকিমা দেবুদা কে বলে বসে ‘তোমার তো কন্ট্রোল নেই, তাই আজ আমার এই সর্বনাশটা হল’। যা নিয়ে শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি।

ইতিমধ্যেই এই বিষয়ে নতুন প্রোমো ছবিও এনেছে জি বাংলা। যাতে দেখা যাচ্ছে বৌমার সঙ্গে একসাথে বসে ৭ মাসের সাধ ভক্ষণ করছে লক্ষ্মী কাকিমা। ছবিটি প্রকাশ্যে আসতেই ততক্ষণাৎ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ছবি দেখে এটুকু স্পষ্ট যে, খুব শীঘ্রই নাটকীয় মোড় আস্তে চলেছে লক্ষ্মী কাকিমার জীবনে।

Related Articles

Back to top button