বিনোদনসেরা খবর

আম্বানি থেকে করণ জোহর, বাড়ি সাজানোর ক্ষেত্রে সবার ভরসা শাহরুখ পত্নীই, দেখুন গৌরীর কাজের কিছু নমুনা

সিনে ইন্ডাস্ট্রিতে শাহরুখ যেমন একটি বড়ো নাম তেমনই নিজের পরিচিতি ছড়াচ্ছে শাহরুখ-পত্নী গৌরীও। জনপ্রিয়তার নিরিখে কিং খানকে সমানে সমানে টক্কর দিচ্ছেন তিনি। গৌরী যদিও অভিনয়ে নয়, গৃহসজ্জার প্রতি বিশেষ আগ্রহী এবং এই বিষয়টাকেই নিজের কেরিয়ার বানিয়ে নিয়েছেন।

জানিয়ে রাখি, ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে গৌরীর নাম এখন গোটা বিশ্বে বিখ্যাত। বিশ্বের প্রথম সারিতে থাকা ধনকুবের থেকে শুরু করে বলিউড ফিল্মজগতের সঙ্গে যুক্ত বিভিন্ন চিত্রতারকাদের বাড়িতে গৃহসজ্জার কাজ করেছেন গৌরী। এমনকি ‘আম্বানি ম্যানসন’-র বার লাউঞ্জের সাজসজ্জাও গৌরীর হাতেই করা।

এই বিষয়ে কথা বলতে গিয়ে গৌরী নিজেও জানান, তার জীবনের সবচেয়ে বিলাসবহুল প্রোজেক্ট ছিল এটি। শাহরুখ পত্নীর কথায়, ‘নীতার সঙ্গে কাজ করে আমি খুব আনন্দ পেয়েছি, ‘অ্যানটিলিয়া’তে কাজ করা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।’ এছাড়াও বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহরের পেন্টহাউসও গৌরীই সাজিয়েছেন।

এদিকে ঋষি পুত্র রণবীরও এই শিল্পীকেই ভরসা করেন। মুম্বইয়ের বান্দ্রায় তার যে বাড়িটি রয়েছে তার ডেকোরেশনের দায়িত্ব পড়েছিল গৌরীর উপরেই। বাদ যাননি রণবীর-পত্নী আলিয়াও। তবে এবার আর বাড়ি নয়, বরং আলিয়ার ভ্যানিটি ভ্যান সাজিয়ে তুলেছেন গৌরী। পাশাপাশি গৌরীর দ্বারস্থ হয়েছেন বলি তারকা সিদ্ধার্থ মালহোত্রাও‌।‌‌

বলিউডের আরেক সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের বাড়িটিও গৌরী খানের হাতেই সাজানো। পুরো বাড়ি জুড়েই পুরনো দিনের ছাপ রাখতে চেয়েছিলেন অভিনেত্রী। আর সেই মতো ভিন্টেজ লুক দিয়ে বাড়িটিকে সাজিয়েছেন শাহরুখ পত্নী। সত্যি বলতে জ্যাকলিনের এই বাড়িটি দেখলে যে কারোরই মন ভালো হয়ে যাবে।

বিভিন্ন তারকার পাশাপাশি নিজের বাড়ির গৃহসজ্জাও তিনিই করেছেন। নিজের বাড়ির প্রতিটি কোনা বড্ডো যত্ন আর ভালোবাসা নিয়ে সাজিয়েছেন তিনি। ঝাড়বাতি, ঘোরানো সিঁড়ি, পর্দা থেকে শুরু করে বাগান পর্যন্ত সবকিছুতেই রয়েছে তার ছোঁয়া। অর্থাৎ এই কথা বলাই যায় যে, শাহরুখের সাথে সাথে গৌরীর নামও এখন সর্বত্র।

Related Articles

Back to top button