বিনোদনসেরা খবর

‘মিঠাই’ পরিবারের সেলফিতে বাদ স্বয়ং ‘মিঠাই’! অভিনেত্রীর ভক্তদের রোষের মুখে সিড ও অন্যান্যরা

ধারাবাহিক আর বাঙালি যেমন একে অপরের অবিচ্ছেদ্য অংশ তেমনই জনপ্রিয়তা আর ‘মিঠাই’ও যেন একে অপরের দোসর। যেদিন থেকে শুরু হয়েছে সেদিন থেকেই টিআরপি তালিকায় প্রথম দিকের স্থান ধরে রেখেছে ধারাবাহিকটি।

এমতাবস্থায় হল্লাপার্টির মস্তিমজা হামেশাই চর্চার বিষয়বস্তু হয়ে ওঠে নেটিজেনদের কাছে। প্রায়শই দেখা শুটিং সেট থেকে সেলফি আপলোড করে কলাকুশলীরা। সম্প্রতি এমনই এক সেলফি নিয়ে দর্শকমহলে শুরু হয়েছে গুঞ্জন। কী এমন হয়েছে মিঠাই পরিবারে যা নিয়ে এতো আলোচনা?

আসলে সম্প্রতি একটি সেলফি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে যে, সেখানে মিঠাই পরিবারের বাকি সব সদস্য উপস্থিত থাকলেও নেই খালি ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু। আর তা নিয়েই তৈরি হয়েছে গুঞ্জন। তবে কি অনস্ক্রিন যত মধুর সম্পর্কই দেখানো হোক না কেন, ক্যামেরা বন্ধ হলেই অন্য গল্প?

প্রসঙ্গত এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে চলছে বিয়ের মরশুম। আর বিয়ের স্মৃতি হিসেবেই কিছু মুহূর্ত মুঠোফোনে বন্দী করে রাখছিলেন কলাকুশলীরা। সেই সময় বাকি সদস্যরা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলো ধারাবাহিকের নায়িকা নিজে। আর এই ছবি প্রকাশ্যে আসতেই একটু ক্ষুন্নই হয়েছে মিঠাই অনুরাগীরা।

অনেকেরই দাবি যে মিঠাই ধারাবাহিকের এই জনপ্রিয়তার কারণ হলো নায়িকা সৌমিতৃষা। আর ফ্যামিলি ফোটো নেওয়া হচ্ছে সেখানে প্রধান চরিত্রই নেই, এ কেমন কথা! শুধু তাই নয়, এই গুঞ্জনকে আরেকটু হাওয়া দিয়েছে টেলি পাড়ার অভ্যন্তরীন গুজব। কানাঘুষো শোনা যাচ্ছে এবার নাকি অন্তর্বিরোধ শুরু হয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মধ্যে। আর সেই কারণেই নাকি ইচ্ছাকৃত ভাবে অনুপস্থিত ছিলেন সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই।

Related Articles

Back to top button