বিনোদনসেরা খবর

ফের শীর্ষস্থান হাতছাড়া ‘মিঠাই’র, সকলকে চমকে দিয়ে বাংলার সেরা এই ধারাবাহিক, রইল TRP তালিকা

বিনোদনপ্রেমী বাঙালির অন্যতম পছন্দের বিষয় হলো সিরিয়াল। আর এই সিরিঢ়াল দেখতে গিয়ে মিঠাই রানির প্রেমে পড়েননি এমন মানুষ খুব কমই আছে। টেলিভিশনে আসার পর থেকেই মনোহরার সিদ্ধার্থ আর মিঠাইয়ের কাহিনী মন জয় করেছিলো। একটা সময় লাগাতার টিআরপি তালিকায় শীর্ষস্থানটি ধরে রেখেছিল সে। তবে এবার যেন কোথাও তাল কাটলো বোধহয়।

সাম্প্রতিক রিপোর্ট দেখলেই বোঝা যায় যে, ‘গাঁটছড়া’ আর ‘গৌরী এলো’-র কাছে খানিকটা পিছিয়ে গেছে সে। একথা তো সবাই জানেন যে, সপ্তাহের বৃহস্পতিবার মানেই TRP তালিকা প্রকাশের দিন। কোন ধারাবাহিক কত পয়েন্ট পেলো তা জানার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা। অপেক্ষার অবসান ঘটিয়ে এই সপ্তাহের রেটিং প্রকাশিত হয়েছে আজ।

এই সপ্তাহের টিআরপি তালিকা দেখে রীতিমত হতভম্ব সবাই। প্রথম, দ্বিতীয়, তৃতীয় তো দূর, সোজা চতুর্থ স্থানে চলে গিয়েছে মিঠাই। চলতি সপ্তাহে ৮.২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করে নিয়েছে খড়ি-ঋদ্ধির গাঁটছড়া। তারপরের স্থানেই রয়েছে গৌরী এলো। তার ঝুলিতে এখন ৮ পয়েন্ট।

এদিকে ৭.৪ পয়েন্ট নিয়ে আলতা ফড়িং রয়েছে তৃতীয় স্থানে। এবং তারপরে স্থান পেয়েছে মিঠাই। তার প্রাপ্ত নম্বর মাত্র ৭.২। মিঠাই সিরিয়ালের এরকম অধঃপতন দেখে একটু হতাশই হয়েছে অনুরাগীরা। অপরদিকে মাত্র এক পয়েন্টের ব্যবধানে ৭.১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থান দখল করে নিয়েছে ‘ধূলোকণা’। চলুন একবার সম্পূর্ণ তালিকায় চোখ বোলানো যাক।

গাঁটছড়া – ৮.২ ( প্রথম)

গৌরী এল – ৮.০ (দ্বিতীয়)

আলতা ফড়িং – ৭.৪ (তৃতীয়)

মিঠাই – ৭.২

ধূলোকণা – ৭.১

লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৮

অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী – ৬.৪

সাহেবের চিঠি, খেলনা বাড়ি – ৫.৯

মাধবীলতা – ৫.৭

এক্কা দোক্কা – ৪.৯

এদিকে নানান ব্যঙ্গ কটূক্তির পরও বাজিমাত করে ফেলেছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। পাশাপাশি মাধবীলতার পারফরম্যান্স দেখেও বেশ খুশি দর্শকমহল। আর ‘গাঁটছড়া’র কথা বললে ফ্যাশন শো যে শুধু সিংহ রায় পরিবারের মান সম্মান বাঁচিয়েছে তাই নয়, টিআরপি তালিকায় সেরার মুকুটটাও ছিনিয়ে নিয়েছে। এখন দেখার হারানো সম্মান ফিরে পেতে পরের সপ্তাহে মোদক পরিবার কি কাণ্ড ঘটায়!

Related Articles

Back to top button