বিনোদনভিডিওসেরা খবর

চরম প্রতিশোধ ওমির, মোদক পরিবারকে শেষ করতে লাগালো টাইম বোমা, রইল মিঠাই-র টানটান উত্তেজনাভরা প্রোমো

আবার পুরোনো মেজাজে ফিরে এসেছে জি বাংলার ‘মিঠাই’ পরিবার। সবাইকে ছাড়িয়ে ৮.৪ নম্বর নিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থানে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। এই নিয়ে ৫৩ বার সেরার শিরোপা উঠেছে ‘মিঠাই’এর মাথায়। তাই এবার দর্রশকদের খুশি করতে খুব শীঘ্রই নতুন প্রোমো নিয়ে আসতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ

প্রসঙ্গত, গত দুই সপ্তাহ ধরে আবার আগের মেজাজে ফিরেছে মোদক পরিবার‌। জেলে থেকে পালিয়ে ফিরে এসেছে ওমি আগরওয়াল। এর আগে সিদ্ধার্থকে প্রাণে মেরে ফেলার জন্য গুলি করেছিলো ওমি তবে সেবার মিঠাই বাঁচিয়ে দিয়েছিলো সিডকে। সেই গুলি নিজের গায়ে নিয়েছিলো সে। এরপরই পুলিশের হাতে গ্রেফতার হয় ওমি। তবে তাতেই কি সব শেষ? মনের মধ্যে প্রতিশোধের আগুন জ্বালিয়ে এবার গোটা মোদক পরিবারকে উড়িয়ে দেওয়ার প্ল্যান করছে ওমি।

এই প্রোমোতে দেখা যাচ্ছে গোটা মোদক পরিবারকে প্রাণে মেরে ফেলতে মনোহরাতে বোমা ফিট করছে ওমি। সেখানে সে বলছে, ‘আর দু মিনিটের মধ্যেই টাইম বোমা দিয়ে আমি পুরো মনোহরা উড়িয়ে দেব। মিঠাই আর সিড আলবিদা।’ অপরদিকে কাঁচি হাতে বোমার সামনে দাঁড়িয়ে সিড, পেছনে উদ্বিগ্ন মুখে গোটা পরিবার। সিড মিঠাই কে জিজ্ঞেস করছে, ‘কোন তারটা কাটব বলতো মিঠাই? লাল না হলুদ টা? ভুল তারটা কাটলে কিন্তু সবাই শেষ হয়ে যাব।’ এমতাবস্থায় মিঠাই দ্বারস্থ হয়েছে গোপালের কাছে।

উল্লেখ্য এই যে, একটা সময় টানা ৪৫ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছিলো। তবে এরপর হঠাৎ করেই ওঠানামা হতে থাকে নম্বর। সেইসময় ‘মিঠাই’ ভক্তদের অভিযোগ ছিলো যে, চ্যানেল কর্তৃপক্ষ রীতিমত অবহেলা করছে এই ধারাবাহিকটিকে। নেই কোনো প্রোমো, নেই কোনো নতুন চমক। ধীরে ধীরে উৎসাহ হারিয়ে ফেলছে ধারাবাহিকটির প্রতি।

আর দর্শকদের সেই অভিযোগ মেটাতেই সিড আর মিঠাইয়ের কেমিস্ট্রির উপর আরো ফোকাস করেছে নির্মাতারা। কিছুদিন আগেই মিঠাই যখন হাসপাতালে ভর্তি ছিলো সেই সময় বৌয়ের জন্য যে পাগলামোটা করেছিলো সিড তা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছে দর্শকমহল। আসলে বর-বৌয়ের রোমান্স একটু আধটু আদর আবদার দেখতে কে না ভালোবাসে!

যদিও ওমি আগরওয়ালের হাতে গুলি খাওয়ার পর অনেকেরই ধারণা হয়েছিলো যে এবার হয়তো খুব তাড়াতাড়িই শেষ হবে ধারাবাহিকটি। কেউ কেউ বলছিলেন যে, মিঠাইয়ের মৃত্যু দিয়েই হয়তো ধারাবাহিকটি শেষ করবেন পরিচালক। তবে পরিচালক বরাবরই বলেছিলেন যে, এখনও অনেক টুইস্টই বাকি আছে।

Related Articles

Back to top button