Mithijhora,Zee Bangla,Aratrika Maity,Bengali Serial,বাংলা সিরিয়াল,মিঠিঝোরা,আরাত্রিকা মাইতি,জি বাংলা,Aratrika Maity Fees,আরাত্রিকা মাইতির পারিশ্রমিক

Partha

কলেজে থাকতেই সিরিয়ালের নায়িকা! ‘মিঠিঝোরা’ অভিনেত্রী আরাত্রিকার পারিশ্রমিক কত জানেন?

নিউজশর্ট ডেস্কঃ বাঙালি দর্শকদের পছন্দের সিরিয়ালের (TV Serial) মধ্যে অন্যতম মিঠিঝোরা (Mithijhora)জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক টিআরপি তালিকায় খুব ভালো ফল না করলেও দর্শকদের কাছে বেশ প্রিয়। তিন বোনের গল্পে মূল নায়িকার চরিত্রে আছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। বাবা মারা যাওয়ার পর পরিবারের স্বার্থে ও বোনদের জন্য রাই (আরত্রিকা) নিজের প্রেমকে পর্যন্ত ত্যাগ দিয়েছেন। কিন্তু এতে আদতে পরবর্তীকালে অপমানিতই হতে হচ্ছে তাকে।

   

গল্পে তিন বোনের মধ্যে সবচেয়ে বড় রাই। কিন্তু অনেকেই এখনও জানেন না যে পর্দায় দিদি হলেও আসলে রাই থুড়ি আরাত্রিকাই ছোট। কিছুদিন আগেই ১৯ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। এমনকি পড়াশোনাও শেষ হয়নি তাঁর। বর্তমানে সাইকোলজি অনার্সের ফার্স্ট ইয়ারের ছাত্রী আরাত্রিকা। এদিকে নীলু মানে দেবাদৃতার বয়স প্রায় ২৫। অর্থাৎ আরাত্রিকার থেকে প্রায় ৬ বছরের বড় দেবাদৃতা বসু।

২০১৭ সালে জয়ী ধারাবাহিক দিয়ে অভিনয়ের জগতে পা রেখেছিলেন দেবাদৃতা বসু। এরপর আলো ছায়া, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ও আলোর ঠিকানা ইত্যাদি মেগাতে কাজ করেছেন তিনি। অন্যদিকে আরাত্রিকার অভিনয়ের শুরু ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের হাত ধরে। মজার বিষয় সেই সময়েও অভিনেত্রীর থেকে বয়সে বড়রা তাঁর ছেলে-মীর চরিত্রে অভিনয় করেছিলেন।

Mithijhora

আরও পড়ুনঃ ‘কাঁকন’ চরিত্রে দুর্দান্ত অভিনয়, জগদ্ধাত্রীর এই খুদে অভিনেত্রীর আসল পরিচয় জানেন?

ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা বর্তমানে কাজের সূত্রে কলকাতাতেই থাকেন। তবে এখনও ছুটি পেলেই চলে যান ঝাড়গ্রাম। একটা সময় পড়াশোনাকেই সব মনে করতেন অভিনেত্রী। কিন্তু এখন মেগা সিরিয়ালের নায়িকা হয়ে পড়তে বসেও মনে চলে আসে রাইয়ের ডায়লগ। তবে সাইকোলজির ছাত্রী হওয়ায় সেটা নিয়ে পিএইচডি করার ইচ্ছা আছে বলে জানান অভিনেত্রী। তবে বর্তমানে অভিনয়ের দৌলতে কত টাকা পারিশ্রমিক পান আরাত্রিকা জানেন?

বিভিন্ন সূত্র থেকে যেমনটা জানা যাচ্ছে, ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের জন্য ১ লাখ ৪০ হাজার টাকা পারিশ্রমিক পেতেন অভিনেত্রী তাই ‘মিঠিঝোরা’ জন্য স্বাভাবিকভাবেই হয়তো আরেকটু বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। তবে ঠিক কতটাকা পান সেটা জানা যায়নি।

প্রসঙ্গত, পর্দায় জনপ্রিয় হওয়ার কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলারিটি রয়েছে আরাত্রিকার। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম লক্ষাধিক অনুগামী রয়েছে। তাদের উদেশ্যে মাঝে মধ্যেই ছবি, ভিডিও বা রিল শেয়ার করে যা ভাইরাল হতে খুব একটা সময় লাগে না বললেই চলে।