বিনোদনসেরা খবর

মিঠুন চক্রবর্তী সত্যিই অসুস্থ! ভাইরাল ছবির সত্যতা নিয়ে মুখ খুললেন ছেলে মিমো

কয়দিন ধরে মিঠুন চক্রবর্তীর(Mithun Chakraborty) শারীরিক অসুস্থতার কথা নিয়ে চারিদিকে গুঞ্জন শুরু হয়েছে। এমনকি নেটদুনিয়ায় একটি ছবি ঘুরে বেড়াচ্ছে, যেখানে দেখা যাচ্ছে রুগ্ন শরীরে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন মিঠুন চক্রবর্তী। আর ভাইরাল এই ছবিটি নিয়ে এখন চারিদিকে চর্চা চলছে।

কেউ বলছেন, এই ছবিটি পুরনো। আবার কেউ বলেছেন, সাম্প্রতিক সময়ের ছবি হল এই ছবি। অবশেষে এই গুঞ্জনের উত্তর দিয়েছেন মিঠুন পুত্র মিমো। সংবাদমাধ্যমে মিমো জানিয়েছেন, কিডনিতে পাথর হয়েছিল অভিনেতার। আর তাই পেটে ব্যাথা ও জ্বরের মতো সমস্যা নিয়ে ব্যাঙ্গালোরে এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

যদিও এখন তিনি জানিয়েছেন হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছেন এবং এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। অভিনেত্রী অসুস্থতার খবর চিন্তায় পড়ে গিয়েছিলেন তার অনুরাগীরা। তবে এবার মিঠুন চক্রবর্তী সম্পূর্ণ সুস্থ আছেন শুনে খুশি হয়েছেন তার অসংখ্য ভক্তরা।

এরপরে বিজেপি নেতা অনুপম হাজরা মিঠুনের এই ছবিটির সঙ্গে আরও কয়েকটি ছবি টুইট করে অভিনেতার সুস্থতা কামনা করেছেন। তিনি লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো মিঠুনদা। তোমার দ্রুত আরোগ্য কামনা করি মিঠুন দা’। প্রসঙ্গত, কিছুদিন আগে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল মিঠুনকে। এছাড়া কালার্স চ্যানেলের ‘হুনারবাজ’-এ বিচারকের ভূমিকাতে অংশগ্রহণ করেছিলেন মিঠুন চক্রবর্তী।

Related Articles

Back to top button