খেলাভারতসেরা খবর

স্টেডিয়ামের বাইরে চা বিক্রি করছিলেন ধোনির বন্ধু! তারপর মাহি যা করলেন, শুনে অবাক হবেন

বলিউড হোক কিংবা ক্রিকেট এমন অনেক সেলিব্রেটি আছেন যারা সেলিব্রিটি হওয়ার পর নিজেদের অতীত ভুলে যান। তারা যেখান থেকে উঠে এসেছেন সেলিব্রিটি হওয়ার পর সেই সমস্ত মানুষ গুলিকে তারা তাচ্ছিল্য করেন, ছোট চোখে দেখেন। তবে সবকিছু থেকে আলাদা হচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এই মুহূর্তে ভারতের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি হচ্ছেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে এত বড় একজন সেলিব্রেটি হওয়ার সত্ত্বেও এখনো পর্যন্ত মাটিতে পা রেখে চলতেই ভালোবাসেন তিনি। তিনি তার স্বভাবে কখনই অহংকারকে স্থান দেননি।

আজ এমনই এক ঘটনা আপনাদের সাথে ভাগ করে নেব যা ফের একবার প্রমাণ করবে ধোনি আসলে কতটা সাধারণ জীবন যাপন করেন।
ঘটনাটি কয়েক বছর আগের। তখন বিজয় হাজারে ট্রফি খেলার জন্য কলকাতার ইডেন গার্ডেন ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেই সময় স্টেডিয়ামের বাইরে চা বিক্রি করছিলেন থমাস নামক এক ব্যক্তি, যাকে খুব ভালো ভাবেই চিনতেন ধোনি। এই ব্যক্তির সঙ্গে ধোনির পরিচয় ঘটেছিল খড়গপুর রেল স্টেশনে। খড়গপুরে স্টেশনে থমাসের একটি চায়ের স্টল ছিল। ধোনি যখন আগে সেখানে কাজ করতেন তখন থমাসের সঙ্গে তার পরিচয় ঘটেছিল।

তবে তিনি স্টেডিয়ামের বাইরে তার পুরনো বন্ধুকে দেখে এড়িয়ে যান নি বরং তাকে বুকে জড়িয়ে ধরেছিলেন। সেদিন থমাসকে হোটেলে নিয়ে গিয়ে তার সঙ্গে রাতের খাবারও খেয়েছিলেন ধোনি। এখান থেকেই বোঝা যায় একজন মানুষ হিসেবে ধোনি কতটা ভালো।

Related Articles

Back to top button