Mukesh Ambani paid Justine Biber whooping amount for Anant Ambani Radhika Merchant's Sangeet

Kakali Chatterjee

স্যান্ডো পরে মঞ্চ মাতালেন জাস্টিন বিবার, অনন্ত-রাধিকার সঙ্গীতে গাইতে খসল কত কোটি?

নিউজশর্ট ডেস্ক: আম্বানি পরিবার জুড়ে এখন সাজ-সাজ রব। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের (Anant Ambani Wedding) জন্য পরিবারে এখন খুশির হাওয়া। চলতি মাসে ১২ তারিখে সাতপাকে বাধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)। জামনগর থেকে ইতালি, গত ৪ মাস ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলার পর এবার শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। সমাজমাধ্যম হোক কিংবা বি-টাউন, সর্বত্রই চর্চার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছে এই বিয়ে। ৫ জুলাই তথা গত শুক্রবার ছিল অনন্ত-রাধিকার ‘সঙ্গীত’। আর সেখানেই পারফর্ম করতে সুদূর মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার।

কেমন ছিল আম্বানি পরিবারে বিয়ের “সঙ্গীত” সন্ধ্যা

   

অনন্ত-রাধিকার সংগীতে পারফর্ম করার সময় এদিন জাস্টিন পরেছিলেন সাদা স্যান্ডো গেঞ্জি, তার উপরে চাপিয়েছিলেন জ্যাকেট। যদিও পরে জ্যাকেটটি খুলে ফেলেন। সঙ্গে পরেছিলেন প্যান্ট, বুট এবং একটা টুপি। এদিন পপ তারকা ‘লাভ ইয়োরসেল্ফ’, ‘পীচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’ এবং ‘নো ব্রেইনার’ সহ আরও বেশ কয়েকটি গান করেন। এদিন জাস্টিনের পারফরম্যান্স ঘিরে উপস্থিত অতিথিদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

এরই মাঝে জাস্টিন যখন পারফর্ম করছিলেন, সেসময় হঠাৎই মঞ্চে উঠে যান ওরি ওরফে ওরফে ওরহান আওয়াত্রামানি, জাস্টিনের সঙ্গে মঞ্চে যোগ দিয়ে তিনিও গাইতে শুরু করেন। সেদিন অনুষ্ঠানের বেশ কিছু ঝলক ঘুরছে নেট দুনিয়া জুড়ে। ইতিমধ্যেই সেই ভিডিও সুপার ভাইরাল নেটপাড়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুনঃ আজব রহস্য! বিয়ের আগে পুরীর মন্দিরে গেলেই ভাঙা যায় কাপলদের প্রেম? কারণ জানলে অবাক হবেন

জাস্টিন বিবারের পারিশ্রমিক

এদিকে অনুষ্ঠান সেরেই মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে থেকে ইতিমধ্যেই আমেরিকায় ফেরার জন্য রওনাও হয়ে গিয়েছেন জাস্টিন বিবার। ফেরার পথে যে পোশাক পরে গান গাইতে উঠেছিলেন, সেই পোশাকেই বিমানবন্দরে দেখা গিয়েছে জাস্টিনকে। বিমানবন্দরে ঢোকার সময় অনেকেই জাস্টিনকে দেখে তাঁর সঙ্গে হাত মেলাতে ছুটে আসেন।

সূত্রের খবর, জাস্টিন নাকি এই পারফরম্যান্সের জন্য নিয়েছেন ১ কোটি ডলার, অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৮৩ কোটি টাকারও কিছু বেশি। এর আগে শেষবার ২০১৭ সালে দেশে তার প্রথম কনসার্টের জন্য ভারতে এসেছিলেন জাস্টিন বিবার। আর এবার ভারতে এলেন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গান গাইতে। এক বছর আগে অনন্তের বোন ইশার বিয়ের সময় গাইতে আসেন বিয়োন্সে। সেই সময় তিনি প্রায় ৩৩ কোটি টাকা নিয়েছিলেন। তবে সব তারকাকে ছাপিয়ে গেলেন জাস্টিন।

প্রসঙ্গত , বিদেশের মাটিতে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান হলেও জানা গিয়েছে, বিয়ে হবে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের পরের দিন শুভ আশীর্বাদ। তার পরের দিন হবে মঙ্গল উৎসব অর্থাৎ রিসেপশন পার্টি। সব ক’টি অনুষ্ঠান হবে সেখানেই।