Mukesh Ambani Wift Nita Ambani Beauty Secret Diet Revealed

Partha

৬০ পেরিয়েও রূপবতী! কিভাবে যৌবন ধরে রেখেছেন নীতা আম্বানি? ফাঁস সিক্রেট

নিউজশর্ট ডেস্কঃ দেশের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani)। সম্প্রতিকালে ছেলে অনন্ত আম্বানির বিয়ের জেরে চর্চায় রয়েছে গোটা আম্বানি পরিবার। তবে বিয়ের অনুষ্ঠানে সবাইকে চাপিয়ে নজর কেড়েছেন মুকেশ পত্নী নীতা। কেন? কারণ বয়স ৬০ হলেও বিয়ের সমস্ত রীতিনীতি দেখা গিয়েছে তাকে। শুধু তাই নয়, যেমন মেদহীন সুন্দর চেহারা তেমনি নাচ-গান সবেতেই তাঁর এনার্জি ছিল চোখে পড়ার মত।

কিভাবে ৬০ পেরিয়েও রূপবতী নীতা আম্বানি?

   

কিভাবে ৬০ বছর বয়সের পরেও ভার পাথরের কাজ করা লেহেঙ্গা পরে দিব্যি নাচ-গান করছেন তিনি? রূপ নিয়ে তো কোনো কথাই নেই! তাই নীতা আম্বানির ফিটনেস সিক্রেট জানার জন্য ব্যাপক আগ্রহী সকলেই, বিশেষ করে মহিলারা। আজ সি সিক্রেটের উপর থেকেই পর্দা তোলা হবে!

নীতা আম্বানির ডায়েট

আসলে বয়স ও সৌন্দর্য ধরে রাখার জন্য খাওয়া দাওয়া থেকে শুরু করে প্রতিদিনের কার্যকলাপ সবটাই নিয়ম মেনে করতে হয়। প্রতিদিন নীতা আম্বানির সকাল শুরু হয় লেবু ও মধুর জল খেয়ে। যেটা একদিকে যেমন শরীরের টক্সিন বের করে দেয় তেমনি ভিটামিন C এর যোগান দেয়।

Nita Ambani looks beautiful even after 60 years age

আরও পড়ুনঃ ২৪ জন মিলে বানাবে বারাণসীর বিখ্যাত খাবার! অনন্ত-রাধিকার বিয়ের মেনুতে কি কি থাকছে জানেন?

এছাড়াও প্রতিদিন বিটের রস খান তিনি। যেটা শক্ত সঞ্চালনকে সচল রাখতে সাহায্য করে। একইসাথে অ্যান্টি অক্সিডেন্ট হিসাবে কাজ করে। খাবারের মধ্যে তেলে ডুবিয়ে ভাজা কোনো জিনিসই নেই। শাক সবজি আর ডালটাই বেশি পছন্দ করেন নীতা।

জানলে অবাক হবেন, ফ্রাইয়েড খাবার, মিষ্টি থেকে শুরু করে প্রসেসড ফুড একেবারেই নিজের জীবন থেকে বাতিল করে দিয়েছেন নীতা আম্বানি। হেলদি খাবারের পাশাপাশি প্রতিদিন নিয়মিত শরীরচর্চাও করেন, যোগাসন থেকে প্রাণায়াম ও ধ্যানও করেন নিয়ম করে। এই সমস্ত কারণেই বয়স বাড়লেও তার খুব একটা প্রভাব পড়েনি শরীরে।

প্রসঙ্গত, গতমাসে থেকেই শুরু হয়েছে মুকেশ-নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের প্রস্তুতি। আগামী ১২ ও ১৪ই জুলাই হবে মূল বিয়ের অনুষ্ঠান। তবে তার আগেই একেরপর এক এলাহী অনুষ্ঠানে চমকে দিচ্ছে আম্বানি ফ্যামিলি। সম্প্রতি সঙ্গীতের অনুষ্ঠানে গান গাইতে হাজির হয়েছিলেন জাস্টিন বিবার। যেটা দেশ তো বটেই গোটা বিশ্বের নজর কেড়েছে।