বিনোদনসেরা খবর

‘পাকিস্তানেই ভালো থাকবো’, বিতর্কিত মন্তব্য করে ‘ব্রহ্মাস্ত্র’কে বিপাকে ফেললেন আলিয়ার মা সোনি রাজদান‌

বলিউড তারকারা সবসময়ই থাকেন ক্যামেরার নজরবন্দিতে। একটা বেফাঁস মন্তব্যই ভূমিকম্প আনতে পারে সিনে-ইন্ডাস্ট্রিতে। এমনই এক বেফাঁস মন্তব্য করে বসেছেন আলিয়া ভাটের মা সোনি রাজদান। আর তাও আবার শত্রুদেশ পাকিস্তানকে নিয়ে।

কাশ্মীর এবং পাকিস্তান এই দুটিই অত্যন্ত সংবেদনশীল বিষয় আমাদের দেশে। তাই এই বিষয়ে মন্তব্য করার আগে বেশ ভেবেচিন্তেই কথা বলেন সেলিব্রেটিরা। তবে অনেক সময়ই মনের কথা মুখ ফসকে বেরিয়েই যায়। একবার নিজের ছবির প্রচারে সুপ্ত বাসনা ব্যক্ত করে ব্যাপক সমালোচনার সম্মুখীন হয়েছিলেন সোনি রাজদান‌।

তখন মুক্তি পেতে চলেছিল সোনির সিনেমা ‘No Fathers In Kashmir’। ছবির প্রচারে উপস্থিত ছিলেন খোদ অভিনেত্রী। সেই সময় নবভারত টাইমসের সঙ্গে কথা বলতে বলতে হঠাৎই সোনি বলে বসেন, তিনি পাকিস্তানে যেতে চান। এবং সেখানে বেশ ভালোই থাকবেন তিনি। তার এই বক্তব্যের পরই রাগে ফেটে পড়ে গোটা দেশ‌।

এইদিন কথাপ্রসঙ্গে সোনি রাজদান‌ জানায়, “আমি যখনই এরকম ধরনের কথা বলি আমাকে কিছু মানুষ দেশদ্রোহী বলে পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার কথা বলে। আমি তো কখনও কখনও ভাবি, হ্যাঁ আমার পাকিস্তানেই চলে যাওয়া উচিত। ওখানে অন্তত আমি ভালো থাকব। ওখানকার খাবারও খুব ভালো”।

এই বক্তব্যের সাথে আরও যোগ করে তিনি বলেন, “অনেকেই পাকিস্তান যাওয়ার কথা বলে। কিন্তু দেশে আমার মতো অনেক মানুষই আছে তাই কে কী বললো আমার যায় আসে না”। প্রসঙ্গত বেশকিছুদিন আগেই মহেশ কন্যা আলিয়া ভাটও বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেছেন।

দিন কয়েক আগেই আলিয়া বলেন, “গঙ্গুবাঈয়ের মতো ছবি করেছি আমি তাহলে শেষ হাসি কে হাসছে? আমি অন্তত আমার পরের ছবি ফ্লপ না আসা অবধি হাসব। আর আমাকে ভালো না লাগলে আমার ছবি দেখবেন না”। এমনিই বলিউডের যা দোলাচল অবস্থা তাতে আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবিগুলির কী অবস্থা হবে কেউ জানে না। এমতাবস্থায় মা মেয়ের এই মন্তব্য শুনে ইতিমধ্যেই’ব্রহ্মাস্ত্র’বয়কটের ডাক দিয়েছে নেটিজেনরা‌।

Related Articles

Back to top button