বিনোদনসেরা খবর

ফের ন্যুড ফটোশুটের অফার, রণবীর সিং-র নগ্ন ফটোশুটের প্রশংসায় পঞ্চমুখ PETA

কিছুদিন আগেই এক বিতর্কিত ফটোশ্যুট করেন রণবীর সিং। আর তারপরই তাকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে সারা দেশে। কিন্তু এইসবের মধ্যে কিছু লোক রণবীরের এই পদক্ষেপের যথেষ্ট প্রশংসা করেছে। তবে রণবীরের এই সাহসী পদক্ষেপকে আরো বড় করে তুলেছে PETA।

PETA সংগঠনটি রণবীর সিং এর এই কাজের খুব তারিফ করেছে। এছাড়া তারা অনুরোধ করেছে এমন সাহসী পদক্ষেপকে এগিয়ে নিয়ে যেতে। PETA বা পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস এবার রণবীর সিংকে নগ্ন ফটোশ্যুট করার আমন্ত্রণপত্র দিয়েছে।

সবাই খুব বিতর্ক সৃষ্টি করলেও PETA তার উল্টো পথে হেঁটে রণবীরের সাথে কাজ করতে আগ্রহী হয়েছে। তাদের দাবী, রণবীর এবার আরো নগ্ন ফটোশ্যুট করুক নিরামিষ প্রচারের জন্য।

রণবীরকে পাঠানো PETA-এর পাঠানো চিঠিতে তারা লিখেছে, “আমরা ম্যাগাজিনের জন্য আপনার নগ্ন ফটোশুট দেখেছি। এবার আমরা আমাদের নিরামিষ প্রচারাভিযানের জন্য আবারো আপনাকে সাহসী ফটোশুটে পাওয়ার জন্য উন্মুখ।”

এছাড়া PETA এও লিখেছিল যে, রণবীর যেহেতু প্রাণীদের খুব ভালোবাসেন তাই তিনি কী ‘অল অ্যানিমাল হ্যাভ সেম পার্টস – ট্রাই ভেগান’ ট্যাগলাইন সহ একটি PETA ইন্ডিয়ার বিজ্ঞাপনের জন্য ফটোশুট করবেন? যদিও রণবীর তার উত্তরে কী বলেছেন সেটা জানা যায়নি।

চিঠিতে তারা পামেলা অ্যান্ডারসনের উদাহরণও দিয়েছে। আসলে পামেলাও PETA এর প্রচারে ফটোশ্যুট করেছিলেন। এছাড়া জানিয়ে রাখি যে, বলিউডের কিছু নামি অভিনেতা, যেমন অনুষ্কা শর্মা, কার্তিক আরিয়ান রা ভেগান খাবার খেতে বেশ পছন্দ করেন।

Related Articles

Back to top button