বিনোদনসেরা খবর

টিকলো না সুখের সম্পর্ক! রঞ্জা-মল্লারের জীবনে নতুন মোড়, ‘পিলু’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন এই জনপ্রিয় খলনায়িকা

সাম্প্রতিক কালের ধারাবাহিক গুলির মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করছে জি বাংলার ‘পিলু’। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকাতেও উপরের দিকেই নাম রয়েছে ধারাবাহিকটির। আর এই জনপ্রিয়তাকে ধরে রাখতে গল্পে নতুন নতুন টুইস্ট আনতে চলেছে নির্মাতারা। খুব শীঘ্রই খলনায়িকার এন্ট্রি হতে চলেছে ধারাবাহিকে।

খবর প্রকাশ্যে আসতেই উত্তেজিত হয়ে পড়েছে অনুরাগীরা। রঞ্জা-মল্লার না পিলু-আহির, কাদের ভালোবাসায় কাঁটা হয়ে দাঁড়াবে এই চরিত্র? মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এবার গল্পে নতুন মোড় আনতে ‘পিলু’তে আসছেন মানসী সেনগুপ্ত। এর আগেও ‘কী করে বলব তোমায়’-এ রাধিকা আর কর্ণর মধ্যে কাঁটা হয়েছিল এই মানসী। এবার তাকে দেখা যাবে ‘পিলু’তে।

টলিপাড়া থেকে পাওয়া খবর অনুযায়ী এবার মানসীর স্ক্রিন নেম বিন্দি। যতটুকু বোঝা গেছে বিন্দি আসলে মল্লারের পুরোনো প্রেম। অর্থাৎ মল্লার আর রঞ্জার মাঝখানে ঢুকতে চলেছেন তিনি। ইতিমধ্যেই বহু বাধা পেরিয়ে এই দুজনকে কাছাকাছি এনেছিলো আহির-পিলু।

‘পিলু’ ধারাবাহিকটি মূলত আহির আর পিলুর প্রেম কাহিনীকে অবলম্বন করে শুরু হলেও এইমুহুর্তে ফোকাস ঘুরে গেছে মল্লার আর রঞ্জার দিকে। দর্রশকদের একাংশের দাবি রঞ্জার চরিত্রে ইধিকা পাল কামাল করে দিচ্ছে। এইমুহুর্তে ইধিকা ওরফে রঞ্জা এবং মল্লার অর্থাৎ ধ্রুবের প্রেমেই বেশি মজেছে দর্শকমহল।

প্রসঙ্গত এইভাবে গল্পের মোড় পালটে যাওয়ায় বেশ মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্রশকদের থেকে। কেউ বলেছে রঞ্জা মল্লারের প্রেমের টানাপোড়োন অনেকটাই বাস্তব সম্মত আবার কারো মতে পিলু আহিরকেই দেখতে বেশি ভালো লাগতো।

প্রসঙ্গত উল্লেখ্য, ধারাবাহিকটির দুটি মূখ্য চরিত্র হলো আহির এবং পিলু তবে লাইমলাইট এখন রঞ্জা এবং মল্লারের দিকে ঘুরে যাওয়ায় তাদেরকেও মূখ্য চরিত্র ধরাই রায়। পিলু অর্থাৎ মেঘার কথা বললে, ডান্স বাংলা ডান্স সিজন ১১-র ফাইনালিস্ট ছিলেন তিনি। ‘পিলু’ ধারাবাহিক দিয়েই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। এদিকে রঞ্জাকে প্রথমে খলনায়িকা হিসেবে দেখালেও তার চরিত্রের জনপ্রিয়তা দেখে চরিত্রের মোড় ঘুরিয়ে দেওয়া হয়েছে। তবে বিন্দি এসে আবার নতুন কী করে সেটাই দেখার।

Related Articles

Back to top button