পশ্চিমবঙ্গবিনোদনভিডিওসেরা খবর

‘একটুও লজ্জা নেই’, হট প্যান্ট পরে ছাদে নাচ, নেটপাড়ায় নোংরা ট্রোলের শিকার ‘পটলকুমার’ হিয়া

বাঙালি এখন শুধু আর ফুটবলের মধ্যে আবদ্ধ নেই। বাঙালি ছড়িয়ে পড়েছে সমস্ত ক্ষেত্রে অর্থাৎ এখনকার বাঙালি খেলাধুলার থেকেও অনেক বেশি ঝুঁকেছেন সিনেমা, সিরিয়ালের দিকে। এখন সন্ধ্যা হলেই বাঙালির ঘরে ঘরে শুরু হয়ে যায় বিভিন্ন ধারাবাহিকের রমরমা। ধারাবাহিক গুলিকে এই মুহূর্তে আমরা এতটাই যত্ন করে দেখি যে ধারাবাহিক গুলি শেষ হয়ে গেলেও পছন্দের চরিত্রগুলিকে আজীবন মনে রেখে দিই।

ঠিক যেমন পটল কুমার গানওয়ালা। এই ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকে ছোট্ট পটলের ভূমিকায় অভিনয় করেছিলেন সেই সময়কার শিশু শিল্পী হিয়া দে। সিরিয়াল শেষ হয়েছে অনেক বছর আগে। তবে এখনও পর্যন্ত সেই ছোট্ট পটলকে মনে রেখেছে ধারাবাহিক প্রেমী বাঙালি।

তবে সেই ছোট্ট পটল এখন অনেক বড় হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত একটিভ থাকেন পটল ওরফে অভিনেত্রী হিয়া দে। প্রায় দিনই নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য ফটো, রিল, ভিডিও আপলোড করে থাকেন পটল। সম্প্রতি তেমনই একটি ভিডিও আপলোড করেছেন পটল। যেখানে কালো রঙের টপ আর কালো রঙের হট প্যান্ট পরে তুমুল নাচতে দেখা যাচ্ছে তাকে। মুহুর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই পটলের প্রশংসা করলেও নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় পটলকে।

Related Articles

Back to top button