বিনোদনসেরা খবর

নিকের জন্মদিনে ভক্তদের জন্য বিশেষ উপহার, মেয়ে মালতীর ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

২৯ এর বসন্ত পেরিয়ে ৩০ তম বসন্ত উদযাপনে পা বাড়ালেন হলিউড পপ তারকা নিক জোনাস। স্ত্রী কন্যাকে নিয়ে ধুমধাম করে জন্মদিন পালন করলেন নিক। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে জন্মদিন উদযাপনের কিছু ঝলক শেয়ার করেছেন এই পপ গায়ক।‌

১৯৯২ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের ডালাসে পল কেভিন জোনাস সিনিয়রের বাড়িতে জন্ম হয় নিক। পুরো নাম নিকোলাস জেরি জোনাস। মাত্র ১৩ বছর বয়সে শুরু হয় কেরিয়ার। সেই থেকে শুরু পথচলা। আজ দেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি।

এই বিশেষ দিনটায় কী কী করলেন নিক জোনাস? দিনটা শুধু নিকের কাছে স্পেশাল নয়। একই সাথে স্পেশাল বেটার হাফ তথা দেশি গার্ল প্রিয়াঙ্কার কাছেও। পাশাপাশি এটাই তার মেয়ের সাথে কাটানো প্রথম জন্মদিন। এইদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি প্রাইভেট জেটের দিকে এগিয়ে যাচ্ছে নিক।

নিক ও প্রিয়াঙ্কা ছাড়াও এইদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারকা দম্পতির বিশেষ বন্ধু তামান্না দত্ত। মালতি এবং নিক-প্রিয়াঙ্কার সাথে একটি ছবি শেয়ার করেছেন তিনি। যদিও এখানেও মালতীর মুখ স্পষ্ট নয়। হ্যাঁ, প্রতিবারের মতো এবারও ইমোজি ব্যবহার করা হয়েছে প্রিয়াঙ্কা কন্যার মুখে। সাথে লিখেছেন ‘শুভ জন্মদিন জিজু, মিস ইউ গাইস’।

সূত্রের খবর, ১৫ সেপ্টেম্বর সন্ধ্যাতেই স্ত্রী কন্যাকে নিয়ে রওনা দিয়েছিলেন নিক। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওও শেয়ার করেছিলেন যাতে দেখা যাচ্ছে একটি প্রাইভেট জেটের দিকে এগিয়ে চলেছেন তিনি। ওদিকে প্রিয়াঙ্কা ব্যস্ত ফোনে। যদিও ঠিক কোথায় চলেছেন তারা সেই নিয়ে মুখ খোলেননি কেউই।

এদিকে প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিকের জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন ভক্তদের সাথে। প্রিয়াঙ্কার পোস্ট করা এই ছবিতে দেখা যাচ্ছে একটি কাস্টমাইজড প্লেক সহ একটি গ্লাসে একটি পানীয় রাখা। যেখানে লেখা ‘NJ 30”। প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতেই সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন নিক-প্রিয়াঙ্কা। তারপর থেকে এখনও পর্যন্ত মেয়ের মুখ সর্বসমক্ষে আনতে চাননি তারকা দম্পতি।

Related Articles

Back to top button