বিনোদনসেরা খবর

বলিউডে ফের ভাঙন, ৬ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানলেন সঙ্গীত শিল্পী ‘রাফতার’

বিচ্ছেদ আর বলিউড একে অপরের দোসর বললেও অত্যুক্তি হবে না। একের পর এক ঘর ভাঙছে তারকা দম্পতিদের। সম্প্রতিই বলিউড সঙ্গীত শিল্পী রাস্তার সিং জানিয়েছেন যে, খুব শীঘ্রই তিনি আর তার স্ত্রী কোমল আইনি ভাবে আলাদা হতে চলেছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তারা ২০২০ সালেই বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন, কিন্তু সেই সময় মহামারীর প্রকোপ চূড়ান্ত থাকায় প্রক্রিয়াটা স্থগিত রাখা হয়। তবে বি টাউন থেকে খবর আসছে যে, এই বিষয়টি নিয়ে আবারও নড়েচড়ে বসেছেন রাফতার এবং কোমল।

প্রসঙ্গত, ২০১৬ সালে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বেঁধেছিলেন এই দুজন। দীর্ঘ সময় চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। তবে দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবন এব রং হয়তো পাকাপাকি ভাবেই সমাপ্ত হতে চলেছে।

ঘনিষ্ঠ সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, রাফতার এবং কোমলের বিয়ে প্রেম করে হলেও দুজনের বৈবাহিক সম্পর্ক বিশেষ শান্তিপূর্ণ ছিলোনা। আর তাই এই দুজন নিজের নিজের জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। খবর অনুযায়ী, ২০২০ সালে তারা যে ডিভোর্স ফাইল করেছিলেন, প্যান্ডেমিকের কারণে তা সম্পূর্ণ রূপে বন্ধ করে দেওয়া হয়েছে এবং আগামী ৬ অক্টোবর ২০২২-এ তারা আবার ডিভোর্স পেপারে স্বাক্ষর করবেন।

তবে এখনই এই বিষয়ে মুখ খোলেননি কোমল, এদিকে রাফতারও মুখে কুলুপ এঁটেছেন। মিডিয়া কোমল এবং রাফতারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও, কোনো জবাব দেননি দুজন। তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে দুজনেই দুজনকে আনলো করেছেন।

Related Articles

Back to top button