বিনোদনসেরা খবর

দক্ষিণ কাঁপানোর পর এবার বাংলা! বাংলায় কাজ করতে চায়, নিজের মুখেই জানালেন রাম চরণ

একটা সময় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করেছে বলিউড। স্টারডম হোক কী গল্প, সবকিছুতেই মাত দিয়েছে বাকি ইন্ডাস্ট্রি। একটা সময় ছিল যখন বলিউড (Bollywood) ছবি মুক্তি পাওয়া মানেই বক্স অফিসে সুপারহিট। তবে সেই দিন আর নেই, বর্তমানে বলিউডের এমনই ধরাশায়ী অবস্থা যে, ছবির খরচ ওঠাতেই হিমশিম খাচ্ছে নির্মাতারা। সলমন-শাহরুখ ম্যাজিক আর চলছেনা বড়পর্দায়।

আমিরের ‘লাল সিং চাড্ডা’ থেকে শুরু করে রণবীরের ‘শামশেরা’ প্রায় সব ছবিই মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। বলা ভালো দক্ষিণী ছবির দাপটের সামনে ধারাশায়ি হয়ে পড়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি। আল্লু অর্জুনের ‘পুষ্পা’ থেকে শুরু করে ‘কেজিএফ’, ‘আর আর আর’ এবং সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘কান্তারা’ প্রতিটি ছবিই কার্যত ঝড় তুলেছে বক্স অফিসে।

একটার পর একটা দূর্দান্ত গল্প, চিত্রনাট্য ভেঙে গুঁড়িয়ে দিয়েছে আঞ্চলিক সিনেমার নামে ছড়ানো মিথ। এখন তো দক্ষিণী ইন্ডাস্ট্রির জয়জয়কার গোটা দেশজুড়ে। আর তারমধ্যেই এক সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের ইচ্ছে প্রকাশ করে চারিদিকে শোরগোল ফেলে দিয়েছে দক্ষিণী তারকা রাম চরণ। বিশেষ করে বাংলায় তো তুমুল হইচই।

প্রসঙ্গত, ‘আর আর আর’ খ্যাত এই তারকার জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর সেই তারকাই নিজে মুখে জানিয়েছেন বাংলা সিনেমায় কাজ করার কথা। সম্প্রতি ভারতীয় সিনেমার ভবিষ্যৎ সংক্রান্ত একটি আলোচনায় যোগ দিয়েছিলেন রামচরণ তেজা (Ramcharan Teja)। সেখানেই কথাপ্রসঙ্গে মনের সুপ্ত ইচ্ছেকে প্রকাশ করেন তিনি।

আসলে আজকের ডিজিটাল যুগে যেভাবে ভাষার বেড়াজাল ভেঙে গুঁড়িয়ে গেছে তাতে অভিনেতা চান নিজেকে এক্সপ্লোর করতে। তিনি চান ভারতের একাধিক ভাষায় কাজ করতে। পাশাপাশি গুজরাটি ভাষাতে ছবি করারও ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেতা। জানিয়েছেন, বাংলা ইন্ডাস্ট্রি নিয়ে অল্পসল্প ধারণাও রয়েছে তার।

 

রামচরণের কথায়, ‘বাংলা ছবিতে কাজ করতে চাই। যদি কোন পরিচালক আমার কথা ভাবেন,তাহলে বাংলা ছবিতে কাজ করতে আমার কোন আপত্তি নেই।’ তবে রামচরণের মত হাইপ্রোফাইল সুপারস্টারকে নিয়ে ছবি বানানোর মত বাজেট বাংলার প্রডিউসারদের কাছে আছে কি না সেটাই এখন দেখার বিষয়!

Related Articles

Back to top button