বিনোদনসেরা খবর

এক সপ্তাহ যেতে না যেতেই, স্ত্রী-কন্যাকে বাড়িতে রেখে কাজ শুরু করলেন রণবীর

সদ্যই বাবা হয়েছেন রণবীর কাপুর। কোলজুড়ে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। কার্যত তারপর থেকেই খুশির বল নেমেছে কাপুর পরিবারে। তবে এবার স্ত্রী-সন্তানকে বাড়িতে কাজে ফেরার পালা। আর তারই প্রস্তুতি নিচ্ছে অভিনেতা।

আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার কয়েক মাস পর থেকেই কাজ ছেড়ে সহধর্মিণীর কাছে পাশেই ছিলেন রণবীর। গত কয়েক মাস ধরে কার্যতই দম ফেলবার ফুরসত ছিল না তার। একদিকে ‘ব্রহ্মাস্ত্র’র ছবির প্রচার, অপরদিকে। প্রচার সঙ্গে পরম যত্নে অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখা।

এই কয়েকটা মাস আলিয়ার খাওয়া দাওয়া থেকে শুরু করে ডায়েট সবকিছুরই পুঙ্খানুপুঙ্খ খেয়াল রেখেছেন তিনি। এরপর গত ৬ নভেম্বর, মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স হাসপাতালে ভূমিষ্ঠ হয় তাদের প্রথম সন্তান।আর তারপর থেকেই কাপুর খানদানের নতুন সদস্যকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে ‘রালিয়া’ ভক্তরা। ‘নতুন সূর্য’কে ঘিরে আনন্দজোয়ার কপূর ও ভট্ট পরিবারেও।

প্রসঙ্গত দু-দিন আগেই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর-আলিয়া। মেয়েকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত তারকা দম্পতি। তবুও, কাজে তো ফিরতেই হবে। এই প্রসঙ্গে একটি বলিউড ভিত্তিক মিডিয়ার খবর, আগামী ১৭ নভেম্বর থেকেই আবার ফ্লোর হিট করবেন অভিনেতা।

সূত্রের খবর, এবার তার পরবর্তী প্রোজেক্ট ‘অ্যানিম্যাল’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত থাকবেন তিনি। আপাতত তার হাতে রয়েছে দুটি ছবি। এদিকে আলিয়ার কথা বললে, শোনা যাচ্ছে মাতৃত্বকালীন ছুটি শেষ করে তিনিও ফিরবেন পরের বছরের গোড়ার দিকেই।

প্রসঙ্গত, এই দুই তারকাকেই শেষ দেখা গিয়েছিল অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-তে। চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন এবং অফস্ক্রিন প্রেমে পড়ে দুজন। সেখান থেকেই প্রেম এবং বিয়ে। তারপর বছর ঘুরতে না ঘুরতেই কোল জুড়ে এসেছে ফুটফুটে রাজকন্যা।

Related Articles

Back to top button