বিনোদনসেরা খবর

রানী মুখার্জির বাড়ি যেন এক রাজপ্রাসাদ, ছবি দেখলে চোখ জুড়িয়ে যাবে আপনার, রইল একগুচ্ছ ফটো

রানী মুখার্জি(Rani Mukherjee) বলিউডের(Bollywood)একজন খুব বিখ্যাত অভিনেত্রী তিনি। এক সময় বহু সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। এখন সেভাবে তাকে সিনেমাতে দেখা যায় না। বছরে হয়তো একটা সিনেমায় কাজ করেন রানী মুখার্জি। তবু কিন্তু তার রূপের সৌন্দর্য এখনো কমেনি। তার সৌন্দর্য ও গ্ল্যামার দেখে ফিদা হয়েছেন অনুরাগীরা। তার অভিনয় আর সুন্দর গলার স্বরের ডায়লগ সমস্ত কিছুই দর্শকদের মনে ছাপ রেখে গিয়েছে।

কিছুদিন আগেই তিনি ‘বান্টি অর বাবলি টু’ সিনেমাতে অভিনয় করেছেন। তবে আজকের এই প্রতিবেদনে তার অভিনয় জগত নিয়ে কথা বলবো না বরং তার বিলাসপুর সম্পত্তির কথায় এখানে আলোচনা করুন। সূত্রের খবর অনুযায়ী, রানী মুখার্জির বর্তমানে সম্পত্তির পরিমাণ প্রায় ২০০ কোটি টাকা। এখন সেভাবে সিনেমাতে কাজ না করলেও প্রায়ই তাকে নিয়ে নানা রকমের খবর শিরোনামে দেখা যায়। ‘মুম্বাইয়ের রুস্তমজি প্যারামাউন্টে’ একটি বিলাসবহুল প্রাসাদ কিনেছেন তিনি। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এই বাড়িটি প্রাসাদের মতো সুন্দর এবং বিলাসবহুল। অন্যদিকে এটি ডিজাইন করার সময় এক অন্যতম আধুনিক স্টাইল ব্যবহার করা হয়েছে। মিডিয়ার রিপোর্ট অনুসারে রানী মুখার্জি এই প্রাসাদের দাম প্রায় ৭ কোটি টাকার বেশি। এই ফ্ল্যাটে তার পাশাপাশি থাকেন টাইগার শ্রফ, দিশা পাটানি এবং কুনাল পান্ডিয়ার মত সেলিব্রেটিরা। এখানে মোট দুটো পার্কিং এলাকা রয়েছে। বাড়ির আউটডোর ফিটনেস স্টেশন, সুইমিংপুল, মিনি থিয়েটার, বাচ্চাদের খেলার জায়গা সমস্ত কিছুই রয়েছে। এছাড়া এখানে একটি বড় লাইব্রেরি ও রয়েছে।

যেখানে আবার নিজের পছন্দসই বহু বই সংগ্রহ করে রেখেছেন অভিনেত্রী। রানী মুখার্জির ৩৫৪৫ বর্গফুট এরিয়া জুড়ে একটি বারান্দা রয়েছে যেখানে সহজেই একটি বড় পার্টির আয়োজন করা যায়। তিনি বলিউড থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন আর এর সাথে বিখ্যাত প্রযোজক আদিত্য চোপড়ার স্ত্রী হওয়ার দৌলতে তার সম্পত্তির পরিমাণ যে কতটা হতে পারে সেটা নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন। ব্যবসা থেকেও প্রচুর টাকা উপার্জন করছেন তিনি। তার নিজস্ব হোটেল এবং রেস্টুরেন্ট বলেও জানা যায়। চলতি বছরেও রানী মুখার্জির একটি সিনেমা মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button