বিনোদনসেরা খবর

ফ্যাশনের জন্য ফের চরম ট্রোলড, রণবীরের এই পোশাকের দাম সাধারণ ভারতীয়র এক বছরের রোজগারের সমান

রণবীর সিং-কে নিয়ে চর্চা সবসময় চলতে থাকে। একদিকে যেমন তার অসাধারণ অভিনয়ের প্রশংসা হয়, ঠিক তেমনি তার ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সমালোচনা চলে। রণবীর সিং-এর ছবি কপিল দেবের বায়োপিক ’83’ প্রত্যাশার তুলনায় সেভাবে ব্যবসা করতে পারেনি। অসাধারণ অভিনয় করা সত্ত্বেও এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এমনকি শোনা যায় তিনি নাকি পারিশ্রমিক ফিরিয়ে দিতে চেয়েছিলেন।

এ তো গেল তার অভিনয়ের কথা, তার ফ্যাশন স্টেটমেন্ট অনুরাগীদের আলোচনার বিষয়। প্রায়শই অদ্ভুত রকমের পোশাক-আশাক পরে তিনি ক্যামেরার সামনে আসেন। যদিও কখনো কখনো তা হিট হয়ে যায়, আবার কখনো তা ফ্লপ হয়ে যায়। আর এই জন্য বারবার তাকে ট্রোলের সম্মুখীন হতে হয়। সম্প্রতি তিনি ফের এক অদ্ভুত পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছেন। আর তার পরনের পোশাক এখন খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে।

এদিন তার পরনে ছিল একটি গোলাপি রঙের শার্ট ও থ্রি কোয়াটার প্যান্ট। শার্ট ও প্যান্ট দুটোতেই একই রকমের ডিজাইন। দূর থেকে এই ডিজাইন খানিকটা আনারসের মতো দেখতে লাগছে। আবার কখনো মনে হচ্ছে জিগজ্যাগ করা। এর সাথে গলায় রয়েছে সিলভার চেন এবং পায়ে সবুজ, গোলাপি, গ্রে রঙের কম্বিনেশনের স্নিকার্স। এবার কথা হল এই অদ্ভুত পোশাকের দাম নিয়ে। এটি মূলত ‘গুচি’ ব্র্যান্ডের পোশাক। এই পোশাকের দাম প্রায় ২ লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রণবীর নিজেও যারা ‘গুচির’ পোশাক পরেন বা পছন্দ করেন তাদের কাছে এ ধরনের পোশাক নিয়ে প্রশংসা করে। তবে এই ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় ট্রোলিং। অনেকেই আবার বলেন তাদের বাড়িতে এই পোশাকে ঘর মোছা হয় না। বরাবরের মতো এবারও তিনি এই নিয়ে কোনো প্রতিক্রিয়া দেয়নি। বর্তমানে তিনি বেশকিছু সিনেমার ছবির শুটিংয়ের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

Related Articles

Back to top button