ভারতভিডিও

বিলাসবহুল গাড়ি নয়, প্রিয় ন্যানো গাড়িতেই চড়ে তাজ হোটেলে রতন টাটা! ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

দেশের প্রথম সারির শিল্পপতি কিন্তু তার চলন, জীবনযাত্রা সাধারণ মানুষের মতো। আর যত দিন যাচ্ছে ততই তিনি মানুষের মনে আরো বেশি করে জায়গা করে নিচ্ছেন। নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে। ইনি হলেন খুবই সাদামাটা জীবনযাপনে অভ্যস্ত বর্ষীয়ান শিল্পপতি রতন টাটা(Ratan Tata)। সব সময় এই শিল্পপতির স্বভাব মন জয় করে নিয়েছে সকলের।

আর তাইতো দেশের শিল্পপতিদের তালিকায় ভালো মানুষ হিসেবে সবার প্রথমে তার নাম উঠে আসে। বহু বছর ধরে টাটা গ্রুপ(Tata Group) দেশের বিভিন্ন কাজে যুক্ত রয়েছে। আর এই গ্রুপের মূল কর্ণধার হলেন রতন টাটা। যিনি তার উপার্জনের একটা বড় অংশ একাধিক ট্রাস্টে প্রদান করেন। টাটা গ্রুপের একটি অন্যতম অংশ টাটা মোটরস। যেটি দেশের অন্যতম গাড়ি প্রস্তুতকারী সংস্থা।

আর এখানে তৈরি হওয়া সমস্ত গাড়ির মধ্যে রতন টাটার আজও পছন্দের তালিকায় রয়েছে ন্যানো গাড়ি। দেশের মধ্যবিত্ত সাধারণ মানুষের কথা মাথায় রেখেই এই গাড়ি নিয়ে এসেছিলেন তিনি। তবে পরবর্তীকালে এই গাড়ির বিক্রি কমে যাওয়ায় বাজার থেকে ন্যানো গাড়ি তুলে নেন টাটা সংস্থা। তবে এবার রতন টাটাকে সেই ন্যানো গাড়ি নিয়ে উপস্থিত হতে দেখা গিয়েছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, তার প্রিয় গাড়িটি করেই তিনি হোটেলে পৌঁছালেন। এই ভিডিও এখন খুব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এত বড় মাপের একজন মানুষ হয়ে কোনো বিলাসবহুল বা দামি গাড়িতে নয়, বরং মুম্বাইয়ের তাজ হোটেলে নৈশভোজের অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন শিল্পপতি।

আর গুরুত্বপূর্ণ বিষয় হলো, রতন টাটার সঙ্গে এদিন কোনো নিরাপত্তারক্ষীকে দেখা যায়নি। ঠিক সাধারন মানুষের মতোই তিনি সেখানে পৌঁছেছেন। দেশের প্রথম সারির শিল্পপতির এহেন আচরণ মন জয় করে নিয়েছে নেটিজেনদের। প্রত্যেকেই তার এই জীবনযাপনকে কুর্নিশ জানিয়েছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরা একের পর এক কমেন্ট করেছেন বর্ষীয়ান শিল্পপতির উদ্দেশ্যে।

Related Articles

Back to top button