খেলাভারতসেরা খবর

জাদেজার নেতৃত্বে হারের হ্যাটট্রিক চেন্নাইয়ের, বড় প্রতিক্রিয়া দিলেন রবি শাস্ত্রী, বললেন…

এবার আইপিএলের শুরুতে সবথেকে বড় চমক দিয়েছিল চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দলের অধিনায়কত্ব নিজেই রবীন্দ্র জাদেজার কাঁধে তুলে দিয়েছিলেন ধোনি। তবে জাদেজার অধিনায়কত্বে আইপিএলের শুরুটা একেবারেই ভাল হয়নি চেন্নাই সুপার কিংস এর। শুরুতেই হারের হ্যাটট্রিক করে চেন্নাই।

আইপিএল উদ্বোধনী ম্যাচে অর্থাৎ প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স, দ্বিতীয় ম্যাচে লখনউ সুপার জায়ান্টস এবং তৃতীয় ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে হেরেছে রবীন্দ্র জাদেজার চেন্নাই সুপার কিংস।

এরপরই চেন্নাই সুপার কিংস সম্বন্ধে বড় বয়ান দিলেন ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী। রবি শাস্ত্রী বলেন, “দুই ওপেনারই যখন পারফর্ম করেন না, তখন চিন্তার বিষয়। দল তিনটি ম্যাচ হেরে যাওয়ায় একজন ওপেনারের জন্য যত তাড়াতাড়ি সম্ভব ফর্মে আসা গুরুত্বপূর্ণ। অধিনায়ক নতুন বলে চাপে আছেন। এমএস ধোনি ফর্মে থাকতে পারেন তবে ওপেনার রান না করলে দলকে অসুবিধায় পড়তে হবে। ঋতুরাজ গায়কোয়াড়ের উচিত নিজেকে কিছুটা সময় দেওয়া। সে বলের টাইমিং খুব ভালো করে, তাই তার উচিত ধীরে শুরু করা এবং ইনিংসকে এগিয়ে নিয়ে যাওয়া। আশা করি ওরা সব সমস্যা কাটিয়ে জয়ের রাস্তায় ফিরবে।”

Related Articles

Back to top button