বিনোদনসেরা খবর

সোশ্যাল মিডিয়ার বাজারদর তুঙ্গে, OTT প্ল্যাটফর্মে রেকর্ড দামে বিক্রি হয়েছে এই ৫ টি বলিউড ছবি

হালেই বক্স অফিসে বলিউডি ছবিগুলোর কালেকশন দেখে চোখে জল আর মাথায় হাত পড়েছে সিনেমা নির্মাতাদের। OTT প্ল্যাটফর্ম আসায় কিছুটা হলেও স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন তারা। এই বছরের সবচেয়ে ফ্লপ ছবি লাল সিং চাড্ডা নিয়ে বিরাট হম্বিতম্বি করেছিলেন মিস্টার পারফেকশনিস্ট, কিন্তু শেষপর্যন্ত যা হাল হয়েছে তাতে ৫০ কোটি টাকাতেও সিনেমাটি কিনছে না কোনো OTT প্ল্যাটফর্ম। সিনেমার নির্মাতারা তাই ছবির নির্মাণ খরচ তোলার জন্য সিনেমা মুক্তির আগেই OTT প্ল্যাটফর্মের সাথে চড়া দামে চুক্তিপত্রে স্বাক্ষর করিয়ে নিচ্ছে। চলুন দেখে নিই কোন কোন ছবি রেকর্ড দামে বিক্রি হয়েছে।

১. কেজিএফ ২ : সাউথ সুপারস্টার যশের বহুল চর্চিত ছবি “কেজিএফ ২”। বক্স অফিসে একাধিক মাইলস্টোন তো তৈরি করেইছে পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও নজরকাড়া দামে বিক্রি হয়েছে এই ছবির সত্ব। মিডিয়া রিপোর্ট অনুযায়ী ৩২০ টাকায় ছবিটি কিনেছে আমাজন প্রাইম।

২. জওয়ান : জানিয়ে রাখি শাহরুখ আর অ্যাটলি কুমার অভিনীত ‘জওয়ান’ ছবির সত্ব ইতিমধ্যেই বিক্রি করে দিয়েছেন নির্মাতারা। জানা যাচ্ছে ২০০ কোটি টাকার বিনিময়ে বিক্রি হয়েছে ছবিটি। যদিও ছবি মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

৩. লক্ষ্মী বম্ব : খিলাড়ি কুমারের এই ছবিটি ওটিটি প্লাটফর্মেই মুক্তি দেওয়া হয়েছিলো। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’র রিমেক ভার্সন এটি। মোট ১২৫ কোটি টাকায় বিক্রি হয়েছিলো এই ছবিটি।

৪. ভুজ : অজয় দেবগণের এই ছবিটিও ওটিটিতেই মুক্তি পায়। ১১০ কোটি টাকায় বিক্রি হয়েছিলো ছবির সত্ব। তবে আফশোষ যে, এই ছবিটি খুব একটা সাফল্যের মুখ দেখতে পারেনি।

৫. ডার্লিংস : বহুমুখী প্রতিভাধর অভিনেত্রী শেফালি শাহ এবং আলিয়া ভাট অভিনীত এই ছবিটি ৮০ কোটি টাকার বিনিময়ে বিক্রি হয়েছিলো নেটফ্লিক্সে। ডোমেস্টিক ভায়েলেন্সের উপর তৈরি এই ছবিটি দারুন পছন্দ করেছেন দর্শকমহল।

Related Articles

Back to top button