খেলাভারতসেরা খবর

‘ও এখন আর কাউকে ভয় পায় না’, হার্দিকের প্রশংসায় মাতলেন রোহিত

গতকাল দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচের মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভারে ১৪৭ রান তুলে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে 5 উইকেট হাতে রেখেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ভারতীয় ক্রিকেট দল।

পাকিস্তানের 147 রান করলেও জবাবে ব্যাটিং করতে নেমে বোলিং সহায়ক পিচে পরপর দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়ে যায় ভারত। রোহিত শর্মা, বিরাট কোহলী ফিরে যাওয়ার সময় হঠাৎই মনে হচ্ছিল, দশ মাস আগের হারের পুনরাবৃত্তি হবে না তো দুবাইয়ে? টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এশিয়া কাপেও কি বাজি মেরে দেবে পাকিস্তান? শেষ পর্যন্ত হয়নি।

প্রথমে জাদেজার সঙ্গে দুর্দান্ত পার্টনারশিপ এবং পরে মারকাটারি ব্যাটিং করে ভারতকে ম্যাচ জিতলেন হার্দিক পান্ডিয়া। ম্যাচ শেষে হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ ভারত অধিনায়ক রোহিত শর্মা।
রোহিত বলেন, “প্রত্যাবর্তনের পর থেকে হার্দিককে আর চেনা যাচ্ছে না। অসাধারণ খেলছে।  এখন নিয়মিত ঘণ্টায় ১৪০ কিমির বেশি জোরে বোলিং করছে। ব্যাটিং নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই। ও কেমন ব্যাট করে সেটা সবাই জানি। রান তাড়া করতে নেমে হার্দিক এখন আর ভয় পান না।”

Related Articles

Back to top button