খেলাভারতসেরা খবর

রোহিত শর্মা সুযোগ দেননি ভারতীয় দলে, সেই খেলোয়াড় আগুন ঝড়াচ্ছেন আইপিএলে

এই মুহূর্তে তিনটি ফরম্যাটেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলের কোন ফরম্যাটে কে খেলবেন সেটা অনেকটা ঠিক করে দেন রোহিত শর্মাই। গত কয়েকটি সিরিজে ভারতীয় টেস্ট দলে রোহিত সুযোগ দেন নি তরুণ ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিলকে। আর সেই গিলই আইপিএলে ব্যাট হাতে তান্ডব চালালেন।

গুজরাট টাইটান্সের তারকা ওপেনার শুভমান গিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলেছেন। তিনি 46 বলে 84 রান করেন, যার মধ্যে 6 চার ও চারটি ছক্কা ছিল। মাঠের চারপাশে দুর্দান্ত শট খেলেন তিনি। শুভমান গিলের এই দুর্দান্ত ব্যাটিং দেখে কিছুটা হলেও ভয় পেয়ে গিয়েছিল প্রতিপক্ষ দলের বোলাররা। এমনকি শুভমানের এই খেলা দেখে তাকে নিলামের আগে ছেড়ে দিয়ে আফসোস করছে কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টও।

ঘরের মাঠে শ্রীলংকার বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে ছিল শুভমান গিল কিন্তু তাকে প্রথম একাদশে খেলার সুযোগ দেননি অধিনায়ক রোহিত শর্মা। তার পরিবর্তে সুযোগ দেওয়া হয়েছিল মায়াঙ্ক আগারওয়ালকে। আর তাই এবার সুযোগ পেয়ে ব্যাট হাতে আগুন জড়াচ্ছেন গিল। গিলকে আগামী প্রজন্মের ক্লাসিক ব্যাটসম্যান হিসেবে মনে করা হচ্ছে আর এই গিলকে দলের বাইরে রেখে চরম ভুল করেছেন অধিনায়ক রোহিত শর্মা।

Related Articles

Back to top button