বিনোদনসেরা খবর

‘আর ফাটবেন না’, কেকে বিতর্কে জর্জরিত রূপঙ্কর আবারও কটাক্ষের শিকার

‘কেকে-রূপঙ্কর’ বিতর্ক যেন শেষ হওয়ার নামই নিচ্ছেনা। খুব অদ্ভুতভাবেই সঙ্গীত শিল্পী ‘কেকে’র মৃত্যুর ঠিক আগে এই বিতর্কের সূচনা করেছিলো রূপঙ্কর। তার মন্তব্যে এমনিই সবাই বিরক্ত হয়েছিলেন আর তার ঠিক পরদিনই ‘কেকে’র মৃত্যুর পর সিংহভাগ দোষটাই গিয়ে পড়ে তার উপরে। প্রিয় শিল্পীর অবমাননা সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করের তুলোধুনো করে সবাই।

গত মে মাসের শেষ থেকে প্রায়ই সংবাদ শিরোনামে থাকেন সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী। সৌজন্যে প্রয়াত সঙ্গীত শিল্পী ‘কেকে’। তার মৃত্যুর পর ৫ টা মাস কেটে গেলেও রূপঙ্করের জীবনের ঝড় এখনও থামেনি। ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে চাইলেও বিতর্ক তাকে ছাড়তে চাইলে তবে তো! তিনি যাই করছেন তাতেই বয়ে যাচ্ছে নিন্দার ঝড়।

যদিও এখন অনেকটাই গা সওয়া হয়ে গেছে তার। এখন আর ট্রোলিংয়ের ভয়ে মুখ লুকিয়ে বসে থাকেননা তিনি। কনসার্ট থেকে শুরু করে রেকর্ডিং সবই করছেন এখন। সম্প্রতি নিজের একটি মিউজিক ভিডিওও লঞ্চ করেছেন। এমনকি ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজে অভিনয়ও সেরে ফেলেছেন।

আর সম্প্রতি এসব নিয়েই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই আবারও কটাক্ষের শিকার রূপঙ্কর। তার নতুন মিউজিক ভিডিও ‘আমি ফাঁটলে’-এর খবর প্রকাশ্যে আসতেই মশকরায় মেতেছে নেট নাগরিকরা। সূত্রের খবর, এই মিউজিক ভিডিওর কথা সুর সবকিছুই রূপঙ্করের নিজের দেওয়া। সম্প্রতি তিনি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন গানটি।

তার এই নতুন মিউজিক ভিডিওর নাম নিয়ে শুরু হয়েছে চর্চা। সন্ধ্যাকালীন চায়ের আসরের গসিপের টাটকা টপিক পেয়ে গেছে মানুষ। কমেন্ট বক্স ভরে উঠেছে কটাক্ষে। একজন ইউজার লিখেছেন, ‘আর ফেটো না দাদা, আমরা নিতে পারব না। রায়তা বানিয়ে রেখেছেন।’ আরেকজনের কটাক্ষ, ‘আর ফেটো না কাকা। ইতিমধ‍্যেই অনেক গন্ধ বেরোচ্ছে। আর নিতে পারছি না।’ সবে মিলিয়ে এই বিতর্ক আর কতদিন চলবে তা কেউ জানেনা।

Related Articles

Back to top button