বিনোদনসেরা খবর

কেউ ৭ কোটি তো কেউ ২৫ কোটি, ফ্লপ ছবি ‘শামশেরা’র তারকাদের পারিশ্রমিক আকাশছোঁয়া, রইল তালিকা

রণবীর কাপুর, বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত ছবি ‘শামশেরা’ মুক্তি পেয়েছিলো অনেক প্রত্যাশা নিয়ে। করণ মালহোত্রা পরিচালিত এই ছবি দর্শক থেকে সমালোচক সকলেরই মন জয় করতে ব্যর্থ হয়েছে ছবিটি। সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা রীতিমত ফ্লপের খাতায় ফেলে দিয়েছে ছবিটিকে। তবে ছবি ফ্লপ হলেও ছবির বাজেট ছিলো গগনচুম্বী।

সব মিলিয়ে প্রায় ১৫০ কোটি টাকার বাজেট ছিলো ছবিটির। যদিও এখনও পর্যন্ত ৫০ কোটি টাকার টিকিটও বিক্রি করতে সক্ষম হয়নি হল মালিকরা। তবে জানেন কি শামশেরা ছবির জন্য কোন তারকা কতো পারিশ্রমিক নিয়েছেন?

ছবি ফ্লপ হলেও তারকাদের পারিশ্রমিক কিন্তু আকাশছোঁয়া। জানিয়ে রাখি বঙ্গ ললনা ত্রিধা চৌধুরী এই ছবিতে অভিনয়ের জন্য নিয়েছে ৪৫ লক্ষ টাকা। ছবিতে ‘শামশেরা’র দাদার চরিত্রে অভিনয় করেছেন রনিত রয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী ছবিতে অভিনয় করার জন্য তিনি চার্জ করেছেন প্রায় ৮০ লক্ষ টাকা।

ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন আশুতোষ রানা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী তিনি চার্জ করেছিলেন পুরো ১ কোটি টাকা। এছাড়াও দোধ সিং চরিত্রে অভিনয় করেছেন সৌরভ শুক্লা, তিনি নিয়েছেন ৮৫ লক্ষ টাকা।

ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর। সোনা চরিত্রে অভিনয় করার জন্য বাণী চার্জ করেছেন পুরো ৪ কোটি টাকা। পাশাপাশি দারোগা সুদ্ধ সিং এর ভূমিকায় দেখা গেছে সঞ্জয় দত্তকে। মুন্নাভাই খ্যাত এই তারকার পারিশ্রমিক ছিলো ৭ কোটি টাকা।

ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। এই প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা মিলেছে বরফি খ্যাত এই অভিনেতার। মিডিয়া রিপোর্ট অনুযায়ী ‘শামশেরা’ এবং ‘বালি’ চরিত্রে অভিনয়ের জন্য পুরো ২৫ কোটি টাকা নিয়েছেন রণবীর।

Related Articles

Back to top button