বিনোদনসেরা খবর

সলমন আমার ভাই, অক্ষয় তো বন্ধু, ভক্তরা শত্রু ভাবলেও সতীর্থদের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান

‘সেলিব্রেটি’ শব্দটা গালভরা হলেও এই জায়গাটা মেইনটেইন করা অতটাও সহজ নয়। জীবনে সাফল্য এবং বিপর্যয় দুটোই ডেকে আনে এই গ্ল্যামার ইন্ডাস্ট্রি। টানা ক্যামেরার সামনে কাজ করা, কঠোর ডায়েট বিশ্বজুড়ে ভ্রমণ ইত্যাদির কারণে স্বাস্থ্যেরও ব্যাপক ক্ষতি হয় তাদের। সলমন খান থেকে শুরু করে সামান্থা প্রভু এমন অনেক তারকাই রয়েছেন যারা আজ গুরুতর রোগের শিকার। এই বিষয়েই বিস্তারিত জানাবো আজকের প্রতিবেদনে।

১. সালমান খান : সূত্রের খবর, সাল ২০১১ তে নিউরোপ্যাথিক ডিসঅর্ডার ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ ধরা পড়ে সলমনের। যার কারণে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে অস্ত্রৈপচারও করাতে হয়েছে অভিনেতাকে। জানা যায়, এই ব্যাধির কারণে মুখের বিভিন্ন অংশে তীব্র ব্যাথা অনুভব করতেন তিনি।

২. সোনালি বেন্দ্রে : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তবে হার না মেনে নিউইয়র্কে চিকিৎসা করান তিনি।

৩. অমিতাভ বচ্চন : বলিউডের শেহেনশাহ অমিতাভ বচ্চন ১৯৮২ সালে তার সিনেমা ‘কুলি’র সেটে আহত হয়েছিলেন। এতে তার প্লীহা ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় তিনি আকষ্মিক কোমায় চলে যান বলে খবর। শোনা যায় অস্ত্রোপচারের পরেই নাকি তিনি ‘মায়াস্থেনিয়া গ্র্যাভিস’ বলে এক ব্যাধিতে আক্রান্ত হন। এছাড়া ২০০০ সালে টিবিতেও আক্রান্ত হন অভিনেতা।

৪. হৃতিক রোশন : ২০১৩ সালে হৃতিক রোশনের মাথায় একটি অস্ত্রোপচার করা হয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় তার মাথার খুলিতে বেশ আঘাত লাগে। এর ফলে তার মাথার মধ্যে রক্ত জমাট বেঁধে যায়।

৫. সামান্থা রুথ প্রভু : শোনা যাচ্ছে টলি ডিভা সামান্থার ‘মায়োসাইটিস’ ধরা পড়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন এই নিয়ে বিশেষ চিন্তা করার কিছু নেই। অল্প কয়েক মাসের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন তিনি।

৬. দীপিকা পাড়ুকোন : দীপিকা পাড়ুকোনের ডিপ্রেশনের কথা কারোরই অজানা নয়। একটা দীর্ঘ সময় ধরে মানসিক সমস্যার সাথে লড়াই করেছেন তিনি।

৭. শাহরুখ খান : সূত্রের খবর, কিং খানও নাকি ডিপ্রেশনের সম্মুখীন হয়েছিলেন। শ্যুটিংয়ের সময় তার পেশী ছিঁড়ে যাওয়ায় এমনভাবে কাবু হয়ে পড়েছিলেন যার এফেক্ট পড়েছিল কেরিয়ারের উপর। এরপর নাকি ডিপ্রেশনের শিকার হন তিনি।

Related Articles

Back to top button