Sandhya Roy admited to hospital due to cardiac problem health update

Partha

আচমকাই বুকে অস্বস্তি! তড়িঘড়ি হাসপাতালে সন্ধ্যা রায়, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?

নিউজশর্ট ডেস্কঃ আচমকাই বুকে বড্ড অস্বস্থি, তারপর একমুহূর্ত সময় নষ্ট নয়। তড়িঘড়ি দক্ষিক কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন সন্ধ্যা রায় (Sandhya Roy)। গতকাল খবর প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তিত হয়ে পড়েছিলেন ভক্তরা। কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী জানতে চাইছেন সকলেই। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার খোঁজ মিলেছে।

   

গতকাল অর্থাৎ সোমবার ছিল অভিনেতা অনুপ কুমারের জন্মদিন, যার একাধিক সুপারহিট ছবির নায়িকা ছিলেন সন্ধ্যা রায়। সেই উপলক্ষেই সংবাদ মাধ্যমের তরফ থেকে ফোন করা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু তাঁর সহকারী জানান, কথা বলার মত অবস্থাতেই নেই তিনি, হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়।

যেমনটা জানা যাচ্ছে, শনিবার আচমকাই বুকে অস্বস্তি হওয়া শুরু হয়। এরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান তখনই কিছু বলা যায়নি। আপাতত অভিনেত্রীকে কিছুদিন ভর্তি থাকতে হবে চিকিৎসার জন্য। তবে সোমবারেই হাসপাতালের তরফ থেকে বুলেটিন প্রকাশ করে তাঁর হেলথ আপডেট দেওয়া হয়েছে।

Sandhya Roy Health Update

আরও পড়ুনঃ দারুণ সুখবর! ‘এই পথ যদি না শেষ হয়’র পর আবারও একসাথে পর্দায় ফিরছেন অন্বেষা-মিশমি

হাসপাতালের তিন ডাক্তারের টিম জানাচ্ছেন, পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। হার্টের সমস্যা রয়েছে অভিনেত্রীর। এছাড়াও আরও জানা যাচ্ছে, ভর্তির দিনে অস্বস্তি ছাড়াও শ্বাসকষ্ট ছিল তাঁর। ইতিমধ্যেই একাধিক পরীক্ষা করা হয়েছে। আশা করা হচ্ছে শীঘ্রই আবারও সুস্থ হয়ে উঠবেন সন্ধ্যা রায়।

প্রসঙ্গত, ১৯৬১ সালে ‘আহ্বান’ ছবিতে অনুপ কুমারের সাথে প্রথমবার জুটি বাঁধেন সন্ধ্যা রায়। তবে এরপর জীবনকাহিনী, আলোর পিপাসা, ঠগিনীর মত ছবিতে দেখা গিয়েছে তাঁদের। এছাড়াও দাদার কীর্তি, শ্রীমান পৃথ্বীরাজ ছবিতে জুটি না বাঁধলেও একসাথেই কাজ করেছিলেন তাঁরা। তবে বর্তমানে আর সিনেমার পর্দায় দেখা যায় না অভিনেত্রীকে।

আইকনিক ‘বাবা তারকনাথ’ ছবির অভিনেত্রী সন্ধ্যারায় বহুদিন আগেই অভিনয় জগৎ থেকে দূরে সরে রাজনীতিতে পা রেখেছেন। ২০১৪ সালে প্রথম লোকসভা নির্বাচনে লরেন তিনি, এরপর দিল্লির সংসদ ভবনেও গিয়েছেন তিনি।