বিনোদনভিডিওসেরা খবর

কিংবদন্তী শিল্পী বাপ্পী লাহিড়ীর স্মরণে বিশেষ পর্ব, ‘সারেগামাপা’র মঞ্চে অসাধারণ গান গাইলেন রচনা ব্যানার্জী, রইল ভিডিও

বর্তমান সময়ে মানুষকে বিনোদন দেওয়ার ক্ষেত্রে রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা প্রবল বাড়ছে। বাঙালি দর্শকদের কাছেও এখন রিয়েলিটি শো বেশ পছন্দের। আর তাই বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা ও স্টার জলসাতে একের পর এক রিয়েলিটি শো আসতেই থাকে।

তেমন জনপ্রিয় গানের রিয়ালিটি শো হল জি বাংলার সারেগামাপা। এই সিজনে ও অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব রয়েছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। বিচারকের আসনে রয়েছে শ্রীকান্ত আচার্য, ইমন চক্রবর্তী মনোময় ভট্টাচার্য, শান্তনু মৈত্র সহ আরো অন্যান্যরা।

দেশের পাশাপাশি বাংলাদেশ থেকেও বহু প্রতিযোগী এই রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করে থাকে। প্রত্যেক সপ্তাহে দর্শকদের জন্য নিত্যনতুন চমক থাকে এই শো-তে। এই সপ্তাহেও বাংলার দুই কিংবদন্তি সংগীতশিল্পী আর ডি বর্মন এবং বাপ্পি লাহিড়িকে স্মরণ করে বিশেষ পর্বের আয়োজন করা হয়েছে।

ইতিমধ্যে এই নতুন পর্বে প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। এই প্রোমোতে দেখা যাচ্ছে একজন প্রতিযোগী দুর্দান্ত গান গেয়ে বিচারকদের মন জয় করে নিচ্ছে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন বাংলার দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জি।

তিনিও এদিন মঞ্চে উপস্থিত হয়ে জনপ্রিয় গান ‘তোমাকে আমার দেখা হয়েছিল’ এই গান গেয়েছেন। তার গলায় অসাধারণ গান শুনে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। আর তাই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা প্রশংসাও করেছেন রচনার এই গানের। চলতি সপ্তাহে এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে।

Related Articles

Back to top button