বিনোদনসেরা খবর

রাজেশ খান্নার নাতনীকে দেখেছেন? সৌন্দর্যে এখনি অভিনেত্রীদের টেক্কা দেবেন ইনি, রইল ছবি

সত্তরের দশকে একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিয়ে প্রথম ‘সুপারস্টার’র তকমা ছিনিয়ে নেন তিনি। হিন্দি বিনোদন জগতের এক অমূল্য রত্ন বললেও কম বলা হয় তাঁকে। প্রতিভার সামনে যে কোনো বাধাই বাধা নয় তা তিনি প্রমাণ করে দেখিয়েছিলেন।

কেরিয়ারে যতটাই সুনাম কুড়িয়েছেন ততটাই পাল্লা দিয়ে বেড়েছে তার ব্যক্তিগত জীবনের বিতর্ক। জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল কপাডিয়াকে বিয়ে করেন তিনি। যদিও সেই সময় তাঁদের মধ্যে বয়সের ব্যবধান ছিলো অনেক তবুও সেসবের তোয়াক্কা না করেই বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন।

এরপর টুইঙ্কল খান্না এবং রিঙ্কি খান্না নামে দুই মেয়েও হয় তাঁর। একদিকে টুইঙ্কল বড়ো হয়ে বাবার মায়ের মতোই পা রাখেন ইন্ডাস্ট্রিতে। সেখান থেকেই পরিচয় এবং প্রেম অবশেষে বিয়ে করেন সুপারস্টার অক্ষয় কুমারকে। বর্তমানে সুখী গৃহকোণ তার। অপরদিকে রিঙ্কি বলিউডে বিশেষ পরিচিতি তৈরি করতে না পেরে চলে যান বিদেশে।

টুইঙ্কল এবং তার পরিবারকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকতে দেখলেও তার বোনের অর্থাৎ রাজেশ খান্নার ছোট মেয়ে রিঙ্কিকে বিশেষ পাওয়া যায় না আর। তবে সম্প্রতি তারকা কন্যার জন্মদিনে দিদি টুইঙ্কল খান্না রিঙ্কি এবং তার মেয়ের একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এবং সেখানেই রিঙ্কির মেয়ে নওমিকা’র লাবণ্য দেখে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবি পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। নেটিজনদের দাবী মা এবং মাসি রিঙ্কি এবং টুইঙ্কলের থেকেও বেশি সুন্দরী হচ্ছেন নওমিকা। রিঙ্কির মেয়ে নওমিকাকে দেখার পর থেকেই তার সৌন্দর্য্য নিয়ে আলোচনা হতে শুরু করে নেটদুনিয়ায়। পাশাপাশি ইন্সটাতে তাকে সার্চ করে যাচ্ছেন অনুরাগীরা।

তবে অনেকের মতেই নওমিকাকে দেখতে নাকি অনেকটা তার দাদু রাজেশ খান্নার মতো। মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই মুহূর্তে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন নওমিকা। তবে দাদু, ঠাকুমা এবং মাসির মতো তারও বলিউড নিয়ে বেজায় আগ্রহ। অদূর ভবিষ্যতে তিনিও যে বলিউডে নাম দেখাবেন না তাই কে বলতে পারে।

Related Articles

Back to top button