বিনোদনসেরা খবর

বক্স অফিসে ঝড় তুলবে শাহরুখের পাঠান! জন আব্রাহামের লুক প্রকাশ্যে আসতে মুহূর্তেই ভাইরাল

দীর্ঘ চার বছরের অপেক্ষার পর আবারো বড় পর্দায় কামব্যাক করছেন বলিউড সম্রাট ‘কিং খান’। পাঠান ছবির মধ্যে দিয়ে কামব্যাক করলেও, একের পর এক ছবি লাইনে রয়েছে তার। আসন্ন সময়ে তাকে দেখা যাবে পাঠান, ডাংকি এবং জওয়ান ছবিতে। শেষ ছবি জিরো এর ব্যর্থতা ভুলে আবারো মানুষের মন জয় করতে আসছেন ‘বাজিগর’।

সেখানে শাহরুখ মধ্যবিন্দু হলেও বাকি কলাকুশলীরাও কম জাননা। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে শাহরুখের পাশে দেখা যাবে জন আব্রাহামকে। বলি সুন্দরী দীপিকা পাড়ুকোন যাকে শাহরুখই নিয়ে আসেন রূপালী পর্দায়, তিনিও রয়েছেন এখানে। তবে জন আব্রাহাম সিনেমায় অভিনয় করবেন ভিলেনের চরিত্রে। তার নাকি জোরদার লড়াই হতে চলেছে শাহরুখের সাথে।

যশ রাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’এর ছবি এই ‘পাঠান’। জনের লুক প্রকাশ্যেও এনেছেন খোদ বলি বাদশা। তিনি লিখেছেন, ‘ও খুব শক্ত এবং খুব নির্মমতার সঙ্গে খেলাটি খেলে। পাঠান সিনেমায় জন আব্রাহামের লুক প্রকাশ্যে আনছি। আগামী ২৫ জানুয়ারি নিজের কাছের প্রেক্ষাগৃহে যশ রাজ ফিল্মসের পাঠান সিনেমা উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাবে’।

বলিউডের চলতি বিপদের মধ্যে ৮ টি ভিন্ন ভাষায় পোস্টার রিলিজ করে কিং খান লিখেছেন যে, ‘লকড এবং লোডেড। শাহরুখের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বলিউডের ছবি নির্মাতারা চেস্টা করে যাচ্ছেন যাতে দক্ষিণের সিনেমার বাজার কিছুটা হলেও নিজেদের নিয়ন্ত্রনে আনে যায়।

জন নিজেও অবশ্য ‘পাঠান’ সিনেমায় নিজের লুক প্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘আমি নিজের অ্যাকশনকেই সব কথা বলতে দেব। আগামী ২৫ জানুয়ারি নিজের কাছের প্রেক্ষাগৃহে যশ রাজ ফিল্মসের পাঠান সিনেমা উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাবে’।

 

এদিকে বয়কট পাঠান ট্রেন্ডের মাঝেও ছবিতে কলাকুশলীদের লুক নিয়ে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অনেকে পোস্টার এর তারিফ না করে পারেননি। এখন শাহরুখ ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে ছবির মুক্তি ঘিরে। তবে বক্স অফিসে কেমন সাফল্য মেলে সেটাই দেখার।

Related Articles

Back to top button