বিনোদনসেরা খবর

হোটেল রুমে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন শাহিদ ও সানিয়া, ফাঁস বলিউডের গোপন কেচ্ছা

বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের এবং খেলোয়াড়দের সম্পর্ক নিয়ে মাঝেমধ্যেই খবর প্রকাশিত হয়। আর এই খবর নিয়ে উত্তেজনা থাকে ভক্তদের মধ্যেও। আজকের এই প্রতিবেদনে বলিউডের এক তারকার সঙ্গে খেলোয়াড়ের সম্পর্ক নিয়ে জানাবো। এই কাহিনী অনেকেই হয়তো জানেন না, আবার অনেকের বিশ্বাস করতেও সময় লাগবে।

বলিউড অভিনেতা শাহিদ কাপুর ও টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছে। এই দুই সেলিব্রিটি যে সম্পর্কে রয়েছেন একথা একসময় কেউই জানতেন না, কিন্তু তাদের দু’জনকেই এমন অবস্থায় পাওয়া গিয়েছিল। তারপরেই তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এই দুই তারকার পরিচয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। দুজনেই দুজনের জগতে বেশ জনপ্রিয়।

বলিউডে অসাধারণ অভিনয়ের মাধ্যমে বহু বছর কাজ করছেন শাহিদ কাপুর। আবার সানিয়া মির্জা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে খেলাধুলা করে বিশ্বের কাছে দেশের নাম উজ্জ্বল করেছেন। একসময় শোনা গিয়েছিল, তাদের দুজনকে হোটেল রুমে আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছিল। মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, সানিয়া ও শাহিদ কাপুরকে আপত্তিকর অবস্থায় দেখেছিলেন হোটেলের ওয়েটার।

এরপর তাদেরকে নিয়ে বেশ কানাঘুষো চলেছিল বি টাউনে। যদিও দুজনেই বহু বছর আগে আলাদা হয়ে গিয়েছেন। ২০১০ সালে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন সানিয়া মির্জা। আবার ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর ।

Related Articles

Back to top button