বিনোদনসেরা খবর

সিদ্ধার্থ এখন অতীত, বিয়ে করছেন শেহনাজ গিল! রাখলেন এই বিশেষ শর্ত

‘বিগ বস সিজন ১৩’ এর দৌলতে দেশজুড়ে বিশেষ খ্যাতি অর্জন করেন পাঞ্জাবের ক্যাটরিনা ওরফে শেহনাজ। এইমুহুর্তে তার আলাদা করে বিশদ পরিচয় দেওয়ার প্রয়োজন বোধহয় আর নেই। আজকাল তার গ্লামারাস ফটোগুলির সৌজন্যে সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমত রাজত্ব কায়েম করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বিগ বসের সেটে তার পরিচয় হয় প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সাথে। বন্ধুত্ব গিয়ে পৌঁছায় পরিণয়ে। দুজনের জুটি ব্যাপক জনপ্রিয় ছিলো দর্শকমহলে। কিন্তু হৃদরোগে আক্রান্ত হয়ে শেহনাজ গিলকে একা করে না ফেরার দুনিয়ায় পাড়ি দেন সিদ্ধার্থ। কার্যত তারপর থেকে এখনও সিঙ্গেলই রয়েছেন অভিনেত্রী।

এমতাবস্থায় অনুরাগীরা চান সবকিছু ভুলে আবার নতুন করে শুরু করুক শেহনাজ। তিনি কি আবার কাউকে গেট করছেন বা কবে বিয়ে করবেন এই নিয়ে আগ্রহের শেষ নেই তাদের মধ্যে। বর্তমানে ‘মাসাবা মাসাবা সিজন 2’-এর প্রচারণায় দারুণ ব্যস্ত শেহনাজ। এই প্রচারের সময়ই মাসাবা’র কিছু ফ্যান তাকে বেশ কয়েকটি প্রশ্ন করে বসে। প্রশ্ন-উত্তরের এই ভিডিওটিই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

ভিডিওতে দেখা যাচ্ছে শেহনাজ ও মাসাবা একে অপরের অনেক মজার প্রশ্নের উত্তর দিচ্ছেন। এমতাবস্থায় কথাপ্রসঙ্গে উঠে আসে শেহনাজের বিয়ের কথা। শো চলাকালীন, মাসাবা শেহনাজকে এক ভক্তের প্রশ্ন পড়ে শোনান যেখানে জিজ্ঞেস করা হয়েছিলো, “তুমি কি আমাকে বিয়ে করবে?” আর এই প্রশ্নের জবাবে বেশ মজার উত্তর দিয়েছেন শেহনাজ।

উত্তরটি মজার হলেও সেই ভক্তের হৃদয় ভাঙার চান্স বহুলাংশে। শেহনাজ জানান, “আমার সহ্য করাই যথেষ্ট। ২৪ ঘন্টা আমার প্রশংসা করতে হবে। তবে কতদিন কেউ এটা করতে পারবে? একটা সময় পর বিরক্ত হয়ে যাবে।”

শেহনাজ আরও বলেন, “যদি আমার ভক্তরা জিজ্ঞাসা করছে, তাহলে বেশ, আপনার বায়োডাটা পাঠান।” এরসাথে তিনি আরও সংযোজন করেন, “আমার সাথে বিয়ের পরিকল্পনা করবেন না কারণ ২৪ ঘন্টা আমাকে নিয়েই কথা বলতে হবে। আর আপনি যদি আমার সম্পর্কে কথা না বলেন তবে আমি আমার আমার রাস্তা খুঁজে নেবো।”

যাইহোক, অভিনেত্রীর এই উত্তরের প্রশ্নদাতার হৃদয় যে সত্যিই ভেঙে চূর্ণ বিচূর্ণ হবে তা বলাই বাহুল্য। তবে শেহনাজের কেরিয়ার সম্পর্কে বললে, এই মুহূর্তে তিনি ভাইজান সলমন খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন। ্ এছাড়াও, মিডিয়া রিপোর্ট অনুসারে, তিনি বিখ্যাত পাঞ্জাবি গায়ক জাসি গিলের সাথে একটি প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন।

Related Articles

Back to top button