বিনোদনসেরা খবর

রিমেক নিয়ে হাজির হচ্ছেন কিং খান! ছবি সুপারহিট করতে গোবিন্দর ‘দুলহে রাজা’র রিমেক বানাচ্ছেন শাহরুখ, উচ্ছাস ভক্তমহলে

বলিউডের কিং খান শাহরুখ এখন বেজায় ব্যস্ত। দীর্ঘ চার বছর পর বড়ো পর্দায় ফিরছেন তিনি। খুব স্বাভাবিক ভাবেই শাহরুখ ভক্তদের মধ্যে উন্মাদনার পারদ এখন তুঙ্গে। আগামী বছরে ‘পাঠান’, ‘ডনকি’ এবং ‘জওয়ান’-এর মতো তিনটি মেগা বাজেটের ছবি রিলিজ হচ্ছে তার।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে, এই ছবিগুলি ছাড়াও শাহরুখের নিজস্ব প্রোডাকশন হাউস রেড চিলি এন্টারটেইনমেন্টের হাতেও বেশ কয়েকটি ছবি রয়েছে। যদিও সমস্ত প্রোজেক্টে তিনি কাজ করছেন না তবে দর্শকদের জন্য বেশ কিছু ইন্টারেস্টিং গল্প আনার চেষ্টায় রয়েছে বলিউড বাদশা।

সূত্রের খবর, ইতিমধ্যেই ‘দুলহে রাজা’ এবং ‘নকারত্মক’ ছবির স্বত্ব অধিগ্রহন করেছে রেড চিলি প্রোডাকশন হাউস। সত্যি বলতে গোবিন্দার যে কোনো ছবি মানেই একটা নস্টালজিয়া, এটিও তার ব্যতিক্রম নয়। তাছাড়া গোবিন্দা এবং রবিনা ট্যান্ডন অভিনীত এই মাস্টারপিস-টি দেখেননি এমন ভারতীয় খুঁজে পাওয়া দুষ্কর।

সাম্প্রতিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে ‘দুলহে রাজা’ ছবির ব্ল্যাঙ্কেট রাইটস, স্যাটেলাইট রাইটস এবং ডিজাটাল রাইটস কিনে নিয়েছে শাহরুখের রেড চিলি প্রোডাকশন হাউস। পাশাপাশি জানা যাচ্ছে যে, ছবির চিত্রনাট্য লিখছেন ফরহাদ সামজি।

যদিও ফরহাদ খান এখন ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির চিত্রনাট্য লিখতে ব্যস্ত। আর সেই কারণেই ‘দুলে রাজা’-এর সারমর্ম ধরে রেখে চিত্রনাট্যের খসড়া তৈরি করার পরামর্শ দেওয়া হয়েছে তাকে। এখনো পর্যন্ত স্টার কাস্টিং সম্পূর্ণ না হলেও নির্মাতারা লিস্ট তৈরি করতে লেগে পড়েছেন।

তবে গোবিন্দার অভিনয় নকল করার মতো প্রতিভা সমসাময়িক কোনো তারকার মধ্যে আছে কি না তা বলা মুশকিল। জানা গেছে যদি কোনো কারণে ছবির রিমেক তৈরি না হয় তখন শাহরুখের প্রোডাকশন হাউস যেভাবেই হোক ডিজিটাল এবং টেলিভিশন স্ক্রিনিং অধিকারের মাধ্যমে রাজস্ব তৈরি করবে।

Related Articles

Back to top button