বিনোদনসেরা খবর

অসুস্থ পর্দার সহচরী! শ্যুটিং ছেড়ে কেন তড়িঘড়ি চেন্নাই ছুটলেন অভিনেত্রী কনীনিকা!

বাংলার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়। তার মেয়ে হওয়ার পর বহুদিন লাইমলাইট থেকে দূরে থেকে কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

এরপর সহচরী ধারাবাহিক দিয়ে কামব্যাক করেন তিনি। আর ফিরে এসেই সবার মন জয় করে নেন। সবকিছু ঠিকঠাক চললেও এবার হঠাৎই তিনি পাড়ি দিলেন চেন্নাইয়ের উদ্দেশ্যে।

বাংলার মধ্যে কনীনিকার সহচরী বেশ বিখ্যাত হয়ে উঠেছে। গল্পের স্টোরিলাইনের সাথে যুক্ত হয়েছে অভিনেত্রীর দক্ষ অভিনয়, আর সেই কারনেই সিরিয়াল সুপার হিট বাংলার বুকে। এখানে দেখানো হয় দুই অসমবয়সী মানুষের মধ্যেকার বন্ধুত্ব আর সাথে শাশুড়ি-বৌমার সুসম্পর্ক। সব মিলিয়ে বেশ ভালই চলছিল। তবে এবার হঠাতই ছন্দপতন।

সম্প্রতি গল্পে দেখানো হয়েছে যে, সেখানের প্রধান চরিত্র সইমা, তার সংসারের দায়িত্ব দিয়েছেন ধিঙ্গির উপর। তিনি যাচ্ছিলেন সোনা দাদুর চিকিৎসা করাতে। আর কনীনিকা আসলে বাইরে গেছেন সিরিয়ালে তাই সিরিয়ালে আপাতত কয়েক দিন তাঁকে আর দেখা যাচ্ছেনা।

তার চলে যাওয়ার খবর শুনে শোকগ্রস্ত একাধিক সিরিয়াল দর্শক। কিন্তু শনিবার তিনি নিজের অনুগামীদের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লেখেন যে, ‘তোমাদের সবাইকে খুব মিস করবো, এই চেন্নাই পৌছালাম, আশা করছি সব ঠিক হবে,আবার ফিরবো তোমাদের মাঝে।’

এবার তিনি অসুস্থতার জন্যই কলকাতা থেকে পাড়ি দিচ্ছেন চেন্নাই। তিনি নিজের শিরদাঁড়ায় অসহ্য যন্ত্রনা অনুভব করেন। পরবর্তীতে জানা যায় যে, তাকে নাকি এক্ষুনি অস্ত্রপ্রচার করিয়ে নিয়ে হবে। তাই এইসময় কয়েকটা দিন আর তাকে সিরিয়ালে দেখা যাবেনা।

Related Articles

Back to top button