বিনোদনসেরা খবর

মুম্বাই নয়, ছেলেকে পড়াচ্ছেন জিয়াগঞ্জে, এবার সরকারের অনুমতিতে নিজের স্কুলের বিশেষ দায়িত্ব পেলেন অরিজিৎ

অরিজিৎ সিং (Arijit Singh) , একদিকে যেমন তিনি তার গানের জন্য বিখ্যাত ঠিক তেমনি অন্যদিকে ব্যক্তিত্ব ও মাটির কাছাকাছি থাকার জন্য বারংবার খবরের শিরোনামে দেখা যায় তাকে। কিছুদিন আগে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে গিয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন অরিজিৎ সিং।

যার পক্ষে মুম্বাইতে (Mumbai)  থাকা কোন অসম্ভব কাজ নয়, সেই তিনি কিনা বাণিজ্য নগরীর বিলাসিতা ছেড়ে ছেলেকে তার নিজের জন্মস্থান জিয়াগঞ্জের (Jiaganj)  স্কুলে ভর্তি করিয়েছেন। আবার স্কুল খুলতে সময় লাগায় অভিভাবকদের মত বাইরে অপেক্ষা করছেন অরিজিৎ ও তার স্ত্রী। সেই ছবি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এরপরে জানা যায়, জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন কমিটির সভাপতি পদে নিযুক্ত হয়েছেন অরিজিৎ। তিনি নিজেই রাজা বিজয় সিংহ বিদ্যামন্দির স্কুলে ছোট থেকে পড়াশোনা করেছেন। কর্মসূত্রে মুম্বাইয়ে তার বসবাস হলেও বেশিরভাগ সময়ে জিয়াগঞ্জে থাকেন তিনি। বারে বারে জিয়াগঞ্জের বিভিন্ন জায়গায় ক্যামেরাবন্দি হন তিনি। কিছুদিন আগে এই রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করেছিলেন গায়ক আর সেখানে সরকারের অনুমতিতেই এই বিশেষ দায়িত্ব পেয়েছেন অরিজিৎ।

জিয়াগঞ্জের উন্নয়নের ক্ষেত্রে এর আগেও বহুবার উদ্যোগী হয়েছেন তিনি। গত বছর তার মায়ের মৃত্যুর পর মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে পাঁচটি হাই ফ্লো ন‍্যাজাল অক্সিজেন থেরাপি মেশিন দান করেছিলেন। আর এবার নিজের স্কুলেরই দায়িত্ব নিতে দেখা গিয়েছে অরিজিৎকে।

বরাবরই সাধারণ মানুষের মতো জীবন যাপন করার জন্য প্রশংসিত হন তিনি। তাকে বাইরে থেকে দেখলে বোঝা মুশকিল তিনি ভারতের প্রথম সারির গায়কদের তালিকায় নাম রয়েছে। বারংবার তিনি প্রমাণ করে দিয়েছেন ইচ্ছে থাকলেই জনগণের মাঝে থাকা যায়।

Related Articles

Back to top button