বিনোদনসেরা খবর

সেলিব্রিটি হয়েও নেই কোনো অহংকার, আজও মুক্তি পায়নি অরিজিৎ সিংয়ের প্রথম গাওয়া গান!

তার অসাধারণ কণ্ঠস্বরে মুগ্ধ হন আসমুদ্রহিমাচল। সাধারণ মানুষের মতো স্বভাব হলেও প্রতিভায় কোনো অংশে কম নয় বাংলার ছেলে অরিজিৎ সিং(Arijit Singh)। বলিউড থেকে টলিউডে তার গান মানেই ছবি সুপারহিট। নিজের গানের জাদুতে মুগ্ধ করেছেন অসংখ্য অনুরাগীদের। আজ ৩৫ বছরে পা দিলেন গায়ক। তার গলায় প্রেম থেকে বিরহ সব গান শুনতে পছন্দ করেন শ্রোতারা।

কিন্তু তার নিজের জীবনের প্রেম কাহিনীতে রয়েছে অসংখ্য টানাপোড়েন। যদিও ব্যক্তিগত জীবনকে সব সময় প্রচার আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। ২৫ শে এপ্রিল ১৯৮৭ সালে মুর্শিদাবাদে জন্মগ্রহণ করেন গায়ক। ছোটবেলা থেকেই গানের প্রতি তাঁর প্রবল আগ্রহ। এরপরই শুরু হয় তার সংগীত শিক্ষা। যদিও জীবনে অনেক বাধা এসেছিল তার।

২০০৫ সালে গানের রিয়েলিটি শো ‘ফেম গুরুকুল’ তে অংশগ্রহণ করেছিলেন অরিজিত। কিন্তু সেখানে সকলেই তাঁর গানে মুগ্ধ হলেও হেরে যান তিনি। তবে এরপর সেখান থেকে বলিউডে গানের সুযোগ পাননি তিনি। বলিউড পরিচালক সঞ্জয় লীলা বানসালীর ‘সাওয়ারিয়া’ ছবিতে ‘ইউ শাবনামি’ গানটি গাওয়ার সুযোগ পান তিনি।

কিন্তু অরিজিতের সেই গান এখনও মুক্তি পায়নি। এরপর ২০০৬ সালে বলিউডের গায়ক হওয়ার জন্য মুম্বাইতে পাড়ি দেন। তারপর প্রচুর চেষ্টার পরে ২০১১ সালে প্রথম মার্ডার ২ ছবির ‘দিল সামহল যা যারা ফিরে মোহাব্বত করনে চলা হ্যায় তু’ গান দিয়ে বলিউডে পা রাখেন অরিজিৎ। আর ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবিতে অরিজিৎ সিংয়ের গান গেয়ে জনপ্রিয় হয়ে যান তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে।

Related Articles

Back to top button