Sourav Ganguly Celebrated his 52th birthday in London with Wife and Daughter

Kakali Chatterjee

ভারত নয়, লন্ডনে স্ত্রী-কন্যার সাথে বার্থডে সেলিব্রেশন, গিফ্টে কি পেলেন সৌরভ গাঙ্গুলি?

নিউজশর্ট ডেস্কঃ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) বাঙালিদের কাছে এক আবেগের নাম। পশ্চিমবঙ্গের বেহালার গাঙ্গুলি পরিবারের এই ছেলে এক সময় দাপিয়ে রেখেছিল দেশ বিদেশের খেলার ময়দান। যার ব্যাটের ঝড়ে বিপক্ষের বুক কেঁপে উঠত । ভারতের ক্রিকেট জগতে এক অন্য রূপরেখা এঁকে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। আজ সেই মহারাজের ৫২ বছরের জন্মদিন। তবে তাঁর বয়স কিন্তু বাড়ে নি, উল্টে একবছর কমে  গেছে!

   

এবারের জন্মদিনটা কিছুটা হলেও আলাদা দাদার কাছে। কারণ, এবার তিনি কলকাতায় থাকছেন না জন্মদিনের সময়। তিনি এখন রয়েছেন লন্ডনে। সেখানেই তিনি জন্মদিন পালন করছেন। স্ত্রী, কন্যার সঙ্গেই জন্মদিনের সেলিব্রেশনে মেতেছেন মহারাজ। ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন ডোনা। সেখানে দেখা যাচ্ছে, ঘরের সোফায় বসে দু’জনে। সামনে কেক কাটা হয়েছে। সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি।

Sourav Ganguly,Sourav Ganguly Birthday,সৌরভ গাঙ্গুলি,সৌরভ গাঙ্গুলির জন্মদিন,লন্ডনে সৌরভ গাঙ্গুলি
sourav 3

দাদা-কে কি উপহার দেবেন স্ত্রী ডোনা?

জন্মদিন মানেই একটা কথা বারবার আসে, সেটা হচ্ছে উপহার। যদিও সৌরভ গাঙ্গুলিকে কি উপহার দিলেন সেই বিষয়টা এখনও খোলসা করে জানান নি স্ত্রী ডোনা। তিনি বলেন, ‘উপহার ওভাবে কিছু ভেবে রাখিনি। যেটাই ভাবছি মনে হচ্ছে ওঁর আছে। বেসিকালি আমরা উইন্ডো শপিং করি। মহারাজও সেটা পছন্দ করে। যখন যেটা লাগে বা যা পছন্দ হয় কিনে নিই। এবারেও ওঁর কাজে লাগবে সেরকমই কিছু একটা দেব।’

সেই সঙ্গে তিনি আরও জানান, ‘মহারাজের জন্মদিনটাই আসলে আমাদের কাছে খুবই স্পেশ্যাল। তাই উদযাপন বলতে সবসময় আড়ম্বর যে খুব হয়, তা নয়। তবে এবার তিনজন একসঙ্গে লন্ডনে। তাই ডিনারে কোথাও একটা অবশ্যই যাব। তাছাড়া সোশ্যাল মিডিয়াতে স্ত্রীর সাথে একটি ছবিও শেয়ার করেছেন দাদা যাতে রিঅ্যাকশনের সংখ্যা ৭০ হাজার ছুঁই ছুঁই।

জন্মদিনের শুভেচ্ছা বার্তা

সৌরভকে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের প্রাক্তন সভাপতিকে শুভেচ্ছাবার্তায় বিসিসিআই লিখেছে, “৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ। ১৮,৫৭৫ আন্তর্জাতিক রান। ৩৮টি আন্তর্জাতিক শতরান। ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”